সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নেপাল দুর্ঘটনায় নিহত মাহমুদুর রহমানের দাফন সম্পন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ৩৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় উড়োজাহাজ দূর্ঘটনায় নিহত ফরিদপুরের মাহমুদুর রহমানের চতুর্থ জানাজার নামাজ শেষে লস্কারদিয়া গ্রামের দানেশমান বাগদাদী মাজার শরীফ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় জেলার নগরকান্দা উপজেলার লস্কারদিয়া আতিকুর রহমান উচ্চ বিদ্যালয়ের তার শেষ জানাযা অনুষ্ঠিত হয়।
জানা গেছে, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান সৈয়দ শাহিনুজ্জামান, ইউএনও বদরুযোদা সুমন, এস এম জালালদ্দিনসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। ইমামতি করেন মাওলানা মো. কামরুজ্জামান। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পর্ন করা হয়।
এর আগে সকাল সাড়ে ৮টার সময় মরদেহ বাহী এ্যাম্বুলেন্স তার নিজ বাড়ী লস্কারদিয়া পৌছলে সেখানে শত শত মানুষ তাকে দেখার জন্য ছুটে আছে। সকাল ৯টার সময় ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে যায়। তিনি তার পরিবারকে তাৎক্ষনিক ভাবে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং উপজেলা প্রশাসনের পক্ষথেকে আরও ৫০হাজার টাকা প্রদান করা হয় বলে জানান উপজেলার নির্বাহী কর্মকর্তা বদরুযোদা সুমন।
উল্লেখ্য, নিহত মাহমুদুর রহমান রানার গ্রুপের তেজগাঁও অফিসের হেড অব সার্ভিস পদে কর্মরত ছিলেন। অফিসের কাজে সেদিন ঢাকা থেকে নেপালের যাচ্ছিল তিনি।তাঁর পিতার নাম মশিউর রহমান। সে সাত বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রীর নাম সানজিদা বেগম ঝর্না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com