শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নেত্রকোনায় ৪ কোটি টাকা ব্যায়ে পুলিশ অফিসার্স মেস-এর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলা শহরের অভিজাত এলাকা মোক্তারপাড়ায় সাবেক ট্রাফিক অফিসের স্থানে ৪ কোটি ৩ লাখ ৯৬ হাজার টাকা ব্যায়ে নির্মিত হতে যাচ্ছে ৬ তলা ভিতের উপর ৩ তলা পুলিশ অফিসার্স মেস। মঙ্গলবার বিকাল ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পুলিশের মহা-পরিদর্শক এ কে এম শাহীদুল হক। এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ বাহাদুর আলী, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ্জাহানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।
গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ বাহাদুর আলী জানান, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের উদ্যোগে ০.২৫ একর জমির উপর ৬ তলা ভিত্তির উপর ৩ তলা পুলিশ অফিসার্স মেস নির্মিত হবে। নির্মাণ কাজ শেষ হবে ২০১৯ সালের এপ্রিলে।

যুবদল নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা
নেত্রকোনা জেলা যুবদলের প্রয়াত সাবেক সভাপতি আল-আমিন খান পাঠান-এর ১৫তম মৃত্যু-বার্ষিকী উপলক্ষ্যে জেলা যুবদলের উদ্যোগে গত সোমবার সন্ধ্যা ৭টায় ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান মশু’র সভাপতিত্বে সিঃ যুগ্ম আহ্বায়ক মোস্তফা মাসুদের সঞ্চলনায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, জেলা বিএনপির সাংগঠিক সম্পাদক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ জাহেদুল আলম, যুগ্ম সম্পাদক সালাহ্ উদ্দিন খান মিল্কী, কোষাধ্যক্ষ এস এম মুসা, যুব বিষয়ক সম্পাদক শরীফ হায়দার খান পাঠান মনি চেয়ারম্যান, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন রিপন, ইমরান তালুকদার, সহ কৃষি বিষয়ক সম্পাদক সালাহ্ উদ্দিন আহমেদ নওয়াব, ক্রীড়া সম্পাদক আবুল কাসেম, সহ যুব বিষয়ক সম্পাদক কামরুল হক, জেলা যুবদলের নেতা রফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের সম্পাদক এস এম মোয়াজ্জেম হোসেন, কলেজ ছাত্রদলের সাবেক সম্পাদক হাসনাত হাসান সৈকত, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, যুবদল নেতা টুটন আহমেদ, ওমর ফারুক, লায়ন আহমেদ, নাজমুল হক আরিফ প্রমূখ। আল আমিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সকালে দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, সকাল ১১টায় মরহুমের গ্রামের বাড়ী ঘাগড়ায় কবর জিয়ারত, দুপুর ২টায় বড়বাজারস্থ পাঠান মার্কেটে ও উকিলপাড়া বনানী সংঘে তবারক বিতরণ করা হয়।

ইয়াবাসহ আটক, ভারতীয় নাগরিককে কারাগারে প্রেরণ
১৮২ পিস ইয়াবাসহ নেত্রকোনার কলমাকান্দায় আটক ভারতীয় নাগরিক লিথন মারাককে (৩৩)মঙ্গলবার দুপুরে আদালত হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান জানান, ভারতের মেঘালয় রাজ্যের বাঘমারা জেলার রংরা থানার আপার নিকুরা গ্রামের রুজু সাংমার পুত্র লিথন মারাক কলমাকান্দার পাঁচগাও দিয়ে সীমান্ত অতিক্রম করে প্রায়ই বাংলাদেশে অনুপ্রবেশ করে মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যার দিকে তাকে পাঁচগাঁও থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ১৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ব্যাপারে কলমাকান্দা থানার এস আই মারুফুজ্জামান বাদী হয়ে লিথন মারাকের বিরুদ্ধে মাদক আইনে একটি ও অবৈধভাবে এদেশে অনুপ্রবেশ করায় থানায় আরো একটি মামলা দায়ের করেন। এ দু’টি মামলায় আটক লিথন মারাককে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

জুয়া খেলার অপরাধে আওয়ামী লীগ নেতাসহ ৭ জুয়ারী গ্রেফতার
নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশ সোমবার রাতে জুয়া খেলার অপরাধে কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হায়দার আলী খানসহ সাত জুয়াড়ীকে গ্রেফতার করেছে।
নেত্রকোনা ডিবি’র ওসি নাজমুল হাসান জানান, একটি প্রভাবশালী চক্র দীর্ঘদিন যাবৎ সিধলী বাজার এলাকার কান্দাবাড়ীতে জুয়ার আসর চালিয়ে আসছিল। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ডিবি পুলিশ গত সোমবার গভীর রাতে কান্দাবাড়ী ঝুপের ভেতর অভিযান চালিয়ে কৈলাটী ইউনিয়ন আওয়ামীলীগের সাঃ সম্পাদক হায়দার আলী খানসহ (৪৬) ৭ জুয়ারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অন্যরা হচ্ছেন, সুমন মিয়া (২৬), লিটন মিয়া (২৮), আয়নল হক (৩০), বিল্লাল মিয়া (২৮), ফরিদ মিয়া (২২), হারুন মিয়া (২৮)। তিনি আরো জানান, গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে কলমাকান্দা থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
Netrakona News২
দুই দিনব্যাপী জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত
নেত্রকোনায় সমাপ্ত হলো দু’দিন ব্যাপী জাতীয় শিশু একাডেমীর শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৮। কোমলমতি শিশু কিশোরদের সুপ্ত প্রতিভা ও সৃজনশীল মন মানসিকতা বিকাশের লক্ষ্যে গত সোমবার ও মঙ্গলবার জেলা শিশু একাডেমীতে বিভিন্ন আঙ্গিকে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে সদন পত্র বিতরণ করা হয়।
জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ মেহেদী জামান জানান, শিক্ষা, সঙ্গীত, নৃত্য, চিত্রাংকন, কুটির শিল্প, বিজ্ঞানযন্ত্র এবং ক্রীড়া আঙ্গিকে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে জেলার ১০ উপজেলার প্রায় ৫ সহশ্রাধিক শিশু কিশোর অংশগ্রহন করে। তাদের মধ্যে থেকে বিজয়ী ২৩৭ জনকে মঙ্গলবার বিকালে সনদপত্র বিতরণ করা হয়। পরবর্তী পর্যায়ে তাদেরকে অঞ্চলিক প্রতিযোগিতায় অংশগ্রহন করতে হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com