সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত

নেত্রকোনায় মহিলা দলের বিক্ষোভ থেকে ৫ নেত্রীকে আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি:  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজা দেয়ার প্রতিবাদে এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার নেত্রকোনায় জেলা মহিলা দলের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল থেকে বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এডভোকেট ড. আরিফা জেসমিন নাহীনসহ মহিলা দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

 

বিএনপি কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, নেত্রকোনা জেলা মহিলা দলের আহবায়ক সুপ্রীম কোর্টের আইনজীবী ড. আরিফা জেসমিন নাহীনের নেতৃত্বে সকাল ১১ টায় জেলা শহরের মোক্তারপাড়াস্থ জেলা মহিলা দলের কার্যালয় থেকে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ মিছিলে বাধাঁ দেয়। পুলিশী বাঁধা উপক্ষো করে মিছিলটি সামনের দিকে এগুতে চাইলে পুলিশ ড. আরিফা জেসমিন নাহীন, জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক হাফিজা ইসলাম, যুগ্ম আহবায়ক রেহানা তালুকদার, যুগ্ম আহবায়ক পারভীন আক্তার, সদস্য মাহমুদা খাতুনসহ মহিলা দলের ৫ নারী নেত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

 

পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সাথে যোগোযোগ করলে তিনি ৫ নেত্রীকে আটকের কথা স্বীকার করে বলেন, জনজীবনে শান্তিশৃংখলা ভঙ্গ ও নাশকতার পরিকল্পনা অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com