শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নেত্রকোনায় কর ও সেবা মেলা অনুষ্ঠিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার বিকালে পরিষদ প্রাঙ্গণে ‘কর ও সেবা মেলা’ অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন পরিষদের আওতাভূক্ত ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে নিয়মিত কর পরিশোধ করে সকল প্রকার সেবা গ্রহনে স্থানীয় জনগনকে উদ্ধুদ্ধ করণের লক্ষ্যে বেসরকারী সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতি কর্তৃক বাস্তবায়িত ইউরোপীয় ইউনিয়ন ও হেলভেটাস ইন্টার কো- অপারেশন জার্মানীর সহযোগিতায় ইউনিয়ন পরিষদ এই কর ও সেবা মেলার আয়োজন করে।
ঠাকুরাকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে কর ও সেবা মেলা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সাবিহা সুলতানা।

অনুষ্ঠানে বিদেশী অতিথি হিসেবে ইথিওপিয়ার আমহারা ন্যাশনাল রিজিওন্যাল কাউন্সিলের স্পিকার ইয়ার্সো তামেরী এসকাজিয়াসহ ১০ অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, হেলভেটাস ইন্টার কো- অপারেশন জার্মানীর প্রজেক্ট ম্যানেজার মোঃ বাবুল আজাদ, সিংহের বাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম প্রমূখ। কর ও সেবা মেলায় বিপুল সংখ্যক জনগন তাদের উপর আরোপিত কর প্রদান করেন। মেলায় শ্রেষ্ঠ ৯ জন করদাতাকে ক্রেস্ট প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com