রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

নেত্রকোনায় আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারীর মতবিনিময়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মোঃ আবদুল হান্নান খান শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের সামনে মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত নিজের জীবনের সার্বিক কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন, দেশ ও জনগনের স্বার্থে তিনি সারা জীবন নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছেন।
তারপরও কিছুটা অতৃিপ্ত রয়েছে নিজ এলাকায় সার্বিক উন্নয়নে তেমন অবদান রাখতে না পারার। এমপি হওয়া ছাড়া এলাকার সার্বিক উন্নয়ন করা সম্ভব নয়। সেজন্য তিনি শেষ জীবনে তার নিজ নির্বাচনী এলাকা নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসন থেকে এমপি হতে চান।
তার জন্য তিনি সাংবাদিকসহ এলাকাবাসীর সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন। মত বিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার হাত দিয়েই বঙ্গবন্ধু হত্যার বিচার কাজ সম্পন্ন হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে।
আমার কাছে এখনও ৭ শতাধিক যুদ্ধাপরাধী মামলার তদন্ত কাজ অব্যাহত রয়েছে। আমি এ দায়িত্বে না থাকলেও যুদ্ধপরাধীদের বিচার কার্য অব্যাহত থাকবে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামীলীগ থেকে নির্বাচন করলেও যুদ্ধাপরাধীদের বিচার কাজ প্রশ্নবিদ্ধ হবে না। এলাকার সার্বিক উন্নয়ন না হওয়ায় জনগনের চাপে আমি নির্বাচন করতে আগ্রহী হয়েছি। আমার উপর এলাকাবাসীর আস্থা রয়েছে।
নেত্রী আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি দ্বায়িত্ব থেকে অব্যাহতি নিয়ে দলীয় নেতাকর্মী ও জনগনের সহযোগিতায় বিপুল ভোটে বিজয়ী হবো-ইনশাল্লাহ্।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সাংবাদিক হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োবসহ পূর্বধলা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com