শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নেইমারকে পিএসজি যাওয়ার অনুমতি দিল বার্সেলোনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে রাখতে পারল না বার্সেলোনা। স্প্যানিশ ক্লাবটি নেইমারকে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার অনুমতি দিয়েছে। বিবিসি এক প্রতিবেদনে আজ দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে।

ব্রাজিল ও বার্সেলোনার সুপারস্টারকে পেতে ফ্রান্সের ক্লাবটিকে খরচ করতে হয়েছে ২২২ মিলিয়ন ইউরো। বুধবার ট্রেনিং সেশনে নেইমার সতীর্থ মেসি, সুয়ারেজ এবং অন্যান্যদের জানিয়েছেন তিনি স্প্যানিশ ক্লাবটি ছাড়তে চাইছেন। আনুষ্ঠানিকতার জন্য ক্লাব থেকে অনুমতি চেয়েছিলেন। ম্যানেজার এরনেসতো ভেলভারদে সেই অনুমতিও দিয়ে দিয়েছেন।

বাই-আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিয়েছে পিএসজি। নেইমার চলে যাচ্ছেন এমন গুঞ্জনের পরপরই বার্সেলোনা ট্রান্সফার ফি’র আর্থিক দিকগুলো সামনে নিয়ে আসতে থাকে। পিএসজিও ছিল নাছোড়বান্দা, নেইমারকে নিয়ে ছাড়বেই। যত অর্থের প্রয়োজন সেই পরিমাণ অর্থ দিতে প্রস্তুত ছিল ফ্রান্সের ক্লাবটি।

২০১৩ সালে ৪৮.৬ মিলিয়ন ইউরোতে সান্তোস ছেড়ে বার্সেলোনায় নাম লেখায় নেইমার। পাঁচ বছরের চুক্তি করেছিল নেইমার। এক বছর আগেই চুক্তি ভাঙলেন নেইমার। পিএসজিতে বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার। পাঁচ বছরের জন্য চুক্তি করতে যাচ্ছেন। এ হিসেবে ৩০ বছর পর্যন্ত ফ্রান্সে কাটাতে হবে তাকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com