বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

নীতিনির্ধারকদের সঙ্গে বৈঠকে তৃণমূল নেতারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আন্দোলন ও জাতীয় নির্বাচন ইস্যুতে চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা সাংগঠনিক বিভাগীয় নেতাদের সঙ্গে বৈঠক বসেছেন বিএনপির নীতিনির্ধারকরা।

শনিবার সকাল সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের শুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বৈঠকে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ।

তৃণমূল নেতাদের মধ্যে জেলা ও মহানগর কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত রয়েছেন।

এদিন বেলা ৩টায় ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগীয় নেতাদের সঙ্গে বৈঠক হবে।

গতকাল শুক্রবার চার বিভাগের সাংগঠনিক জেলা নেতাদের সঙ্গে এ বৈঠক করেন বিএনপির নীতিনির্ধারকরা। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজশাহী ও রংপুর এবং বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খুলনা ও বরিশাল বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক হয়।

গতকালকের বৈঠকে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া বিএনপি জাতীয় নির্বাচনে যাবে না বলে মত দিয়েছেন দলটির তৃণমূল নেতারা। তারা বলেছেন, আগে খালেদা জিয়ার মুক্তি, তারপর জাতীয় নির্বাচন। এজন্য কঠোর আন্দোলনে নামতে প্রস্তুত রয়েছে তৃণমূল।

বিগত বিভিন্ন আন্দোলন শুধু ঢাকার ব্যর্থতার কারণে বিফল হয়েছে জানিয়ে তৃণমূল নেতারা আরও বলেন, আগামী দিনের আন্দোলনে ঢাকা মহানগর নেতাদের মাঠে থাকতে হবে। এছাড়া জামায়াতে ইসলামীকে জোটে না রাখার বিষয়টি ভাবতেও বিএনপির নীতিনির্ধারকদের পরামর্শ দেন তারা। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com