শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিয়ম মেনেই খেলা, নিয়ম মেনেই রাজনীতি-তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খেলা ও রাজনীতি উভয় ক্ষেত্রেই নিয়ম মেনে চলতে হয়। নিয়ম ভাঙলে লাল ও হলুদ কার্ড পেতে হয়, মাঠের বাইরে থাকতে হয়। আগামী নির্বাচনও নিয়ম মেনেই হবে।
তিনি গতকাল ঢাকায় প্যান-প্যাসিফিক সোনারগাঁ হোটেলের বলরুমে বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল ২০১৮ সরাসরি সম্প্রচার স্বত্ত্বাধিকারী স্কয়ার গ্রুপের মিডিয়া কম, কে স্পোর্টস, জিরো মিডিয়া ও জাদু মিডিয়া লিমিটেড, এচার কোম্পানির কনসোর্টিয়াম আয়োজিত কিক অব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, স্কয়ার গ্রুপের প্রধান অঞ্জন চৌধুরী এবং বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তৃতা করেন। এ সময় নাগরিক টিভির চেয়ারপার্সন রুবানা হকের ভিডিও বার্তাও প্রচারিত হয়।
মন্ত্রী বলেন, ফুটবল মানেই আনন্দ। আর এ মুহূর্তে বাংলাদেশি দর্শকরা রাত জেগে ১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হতে যাওয়া পৃথিবীর সবচেয়ে বড় খেলার আয়োজন- ফিফা বিশ্বকাপ ফুটবল দেখার জন্য তৈরি হচ্ছে। নিজ ছাত্রজীবনে জাতীয় ফুটবল দলের গোলরক্ষক হাসানুল হক ইনু এসময় সম্প্রচার কনসোর্টিয়ামকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিশ্বকাপের খেলা গ্যালারিতে বসে দেখার সৌভাগ্য হাতে গোনা ক’জনের হলেও টেলিভিশনে খেলা দেখার সুযোগ পাচ্ছেন ১৬ কোটি বাংলাদেশি। এটি নিঃসন্দেহে আনন্দের। বিশ্বকাপ ফুটবল দেখার সময় খেলোয়াড়দের নৈপুণ্য, কুশলতা, দলগত স্পৃহাসহ ক্রীড়াসুলভ বিষয়গুলো বোঝার চেষ্টা করার আহ্বান জানান তথ্যমন্ত্রী। তিনি স্মরণ করিয়ে দেন, নিয়মের বাইরে গেলে খেলোয়াড়দের সাজা হয়, রাজনীতিতেও তাই।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেন, বিশ্বকাপ ফুটবল আমাদের নতুন প্রজন্মকে ক্রীড়ায় আগ্রহী করবে, জঙ্গি ও মাদক থেকে দূরে রাখবে।
আয়োজকরা জানান, বিশ্বকাপের ৬৪টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন ও নাগরিক টেলিভিশন। এর মধ্যে ৫৬টি ম্যাচ সরাসরি সম্প্রচার হলেও আটটি ম্যাচ দেরিতে প্রচার করা হবে। এছাড়া গুরুত্বপূর্ণ ৩৩টি ম্যাচ দেখাবে বাংলাদেশ টেলিভিশন। ফিফার কাছ থেকে মূল সম্প্রচার স্বত্ব কিনেছে সনি মিডিয়া। তাদের কাছ থেকে দুবাইভিত্তিক এলএসডি মিডিয়ার হাত বদল হয়ে বাংলাদেশের সম্প্রচার স্বত্ব কিনতে স্কয়ার গ্রুপের মিডিয়া কম, কে স্পোর্টস, জিরো মিডিয়া ও জাদু মিডিয়া লিমিটেডÑ চার কোম্পানি কনসোর্টিয়াম করেছে। চার কোম্পানির কনসোর্টিয়াম বিশ্বকাপ ফুটবল বাংলাদেশে সম্প্রচারের ঘোষণা দিতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সূত্র : বাসস।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com