বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি

নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে পিকআপ, ব্যবসায়ী নিহত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর গুলশানে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে বাড়ি খেলে আব্দুল লতিফ (৪৮) নামের এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) ভোর ছয়টার দিকে গুলশান-২ এর ৯২ নম্বর সড়কের শেষ মাথায় এই দুর্ঘটনা ঘটে। এতে আব্দুল লতিফ গুরুতর আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া নয়টার দিকে তিনি মারা যান।

নিহত আব্দুল লতিফের শ্যালক মানিক মিয়া জানান, আমার দুলাভাই রাজধানীর নর্দা এলাকায় কাঁচামালের ব্যবসা করেন। ভোরে কারওয়ার বাজার থেকে কাঁচামাল নিয়ে একটি পিকআপ ভ্যান করে নর্দা যাচ্ছিলেন। পথে গুলশান এলাকায় পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রোড আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে আব্দুল লতিফ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া নয়টার দিকে মারা যায়।

আব্দুল লতিফ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মফিজ উদ্দিনের সন্তান। তিনি রাজধানীর নর্দা এলাকায় ভাড়া থেকে কাঁচামালের ব্যবসা করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com