সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

নিহত ৩ তরুণ নাটোরের যুবলীগকর্মী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় গুলিবিদ্ধ হয়ে নিহত তিন তরুণ নাটোরের যুবলীগকর্মী বলে পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

নিহতরা হলেন নাটোর সদর উপজেলার রেদোয়ান সাব্বির (৩০), সোহেল ওরফে সাগর (২৮) ও আব্দুল্লাহ (২৭)।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বুলাকিপুর ইউনিয়নের ভেলাই গ্রাম থেকে আজ সকাল সাড়ে ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, “তারা সবাই যুবলীগের কর্মী। তাদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে। সাব্বিরের নামে নয়টি এবং আবদুল্লাহ ও সাগরের নামেও মামলা রয়েছে।”

দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলম বলেন, শনিবার সন্ধ্যায় নাটোরের তকেয়া বাজার এলাকা থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা একটি কালো মাইক্রোবাসে করে তিন তরুণকে উঠিয়ে নেয়।

“নাটোর সদর থানায় রোববার নিখোঁজদের সন্ধান চেয়ে জিডি করা হয়। লাশ উদ্ধার করার সময় তাদের সঙ্গে চারটি মোবাইল ছিল। এর মধ্যে তিনটি ছিল পাসওয়ার্ড দিয়ে লক করা।”

নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন সাংবাদিকদের বলেন, নিহত রেদোয়ান সাব্বির ছিলেন পৌর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। আর সোহেল ও আব্দুল্লাহ ছিলেন যুবলীগের কর্মী।

ঘোড়াঘাট থানার ওসি ইসরাফিল হোসেন জানান, আজ সকাল ৯টার দিকে বুলাকিপুর ইউনিয়নের ভেলাই গ্রামে তিন তরুণের লাশ পড়ে থাকার খবর আসে।

“পুলিশ বেলা সাড়ে ১০টার দিকে ওই গ্রামের রঘুনাথপুর কলাপাড়া দাখিল মাদরাসা সংলগ্ন সড়কের পাশে আমবাগানের ভিতরে একটি পুকুরপাড় থেকে তাদের লাশ উদ্ধার করে। দুইজনের মাথা ও কপালে এবং একজনের কপালে গুলির চিহ্ন রয়েছে।”

পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানান ওসি ইসরাফিল।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com