রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

নিহত সাংবাদিকের বিচারের দাবিতে বিক্ষোভ, মহাসড়ক অবরোধ

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের দাফন শেষে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবিতে সাংবাদিকরা বিক্ষোভ করে কুষ্টিয়া-খুলনা ও কুষ্টিয়া ইশ্বরদি মহাসড়ক অবরোধ করেন।

শুক্রবার (৮ জুলাই) সকাল ১১টায় কুষ্টিয়া কেন্দ্রীয় পৌর গোরস্থানে নামাজের জানাজা শেষে রুবেলের মরদেহ দাফন করা হয়। দোয়া শেষে সেখান থেকে বিক্ষোভ মিছিল করে জেলার সর্বস্তরের সাংবাদিকরা শহর হয়ে মজমপুর গেটে অবস্থান নেয়।

এ সময় তারা সড়কে টায়ারে আগুন দিয়ে কুষ্টিয়া-খুলনা ও কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক অবরোধ করেন।সাড়ে ১২টা পর্যন্ত দক্ষিণ বঙ্গ থেকে উত্তর বঙ্গের সড়ক যোগাযোগ বন্ধ থাকে। সেখানে জেলা প্রশাসনের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান ও বক্তব্য দেন। তখন তারা রুবেলের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে আল্টিমেটাম দেন। হত্যাকারীদের গ্রেপ্তার না হওয়া পর্যন্ত লাগাতার কর্মসূচির চালানোর ঘোষণা দেন।

নিখোঁজের পঞ্চম দিনে গতকাল দুপুর ২টার দিকে কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের মরদেহ উদ্ধার হয়। এখনও হত্যা রহস্য উন্মোচন করতে পারেনি পুলিশ।

তবে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, খুব দ্রুত ভালো খবর দিতে পারবেন। এর আগে শুক্রবার সকাল ৯টার দিকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের মরদেহের ময়নাতদন্ত করেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তিন সদস্যের চিকিৎসক দল।

এই দলের প্রধান ডা. আশরাফুল আলম বলেন, এখনই বলা সম্ভব নয় কি থাকছে ময়নাতদন্ত প্রতিবেদনে। ঈদের ছুটির পর ময়নাতদন্ত রিপোর্ট দেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com