সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের

নিশ্চুপ হিলারিকে কড়া ভাষায় আক্রমণ ট্রাম্পের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : প্রেসিডেন্ট নির্বাচনে হারার পর থেকেই আড়ালে আছেন মার্কিন রাজনীতিবিদ হিলারি ক্লিনটন। বলতে গেলে জনসম্মুখে একদমই আসেন না তিনি। কিন্তু না চাইলেও তাকে আলোচনায় আসতে হচ্ছে। শুক্রবার তাকে নিয়ে পর পর দুইটি টুইট করেছেন নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারণার সময়কে টেনে এনে ট্রাম্প ওই টুইটগুলো করেন।

টুইটে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে ট্রাম্প আলোচনা করেছেন। টুইটারে ট্রাম্প লিখেছেন, হিলারির সমর্থকরা এফবিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল। কিন্তু এফবিআইয়ের কাছে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে যেসব তথ্য ছিল সে অনুসারে তাকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দেয়াটাই ঠিক হয়নি। হিলারি জঘন্য এক অপরাধী। এফবিআই তার সঙ্গে অনেক ভালো আচরণ করেছে। নির্বাচনে হিলারি হেরেছে কারণ সে ভুল অঙ্গরাজ্যগুলোতে প্রচারণা চালিয়েছিল। তার প্রচারণাও উৎসাহব্যাঞ্জক ছিল না।

ট্রাম্প তার টুইটে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার করা স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা বাতিলেরও হুমকি দিয়েছেন। ট্রাম্প বলেন, এ ব্যবস্থা খুব তাড়াতাড়ি ইতিহাসের খাতায় নাম লেখাবে। কারণ এর খরচ বহনের সামর্থ্য আমেরিকার নেই।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com