রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

নির্লজ্জ মিথ্যাচার করছে সরকার – মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জিয়া পরিবারের সম্পত্তি নিয়ে খবর বের হওয়ার পর তন্ন তন্ন করে খুঁজেছি সব জায়গায়। কোনো ভিত্তি নেই, কোনো সত্যতা নেই। সব মিথ্যাচার।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টির দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গত বৃহস্পতিবার গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সৌদিতে খালেদা জিয়া ও তারেক জিয়ার বিশাল শপিংমল ও সম্পদ পাওয়ার খবর বিদেশ থেকে এসেছে। টাকা পাচার, মানিলন্ডারিং বিএনপি এবং খালেদা জিয়ার ছেলেরা করেছে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা জিজ্ঞাসা করেছি রাষ্ট্রদূতদের কোনো ভিত্তি আছে কি না। কোনো ভিত্তি নেই, কোনো সত্যতা নেই।

তিনি বলেন, জিয়া পরিবারের বিদেশে ১২ বিলিয়ন ডলার বিনিয়োগের কল্পকাহিনী তৈরি করে নির্লজ্জ মিথ্যাচার করছে সরকার। এই ধরনের মিথ্যাচার করে, এই ধরনের অপপ্রচার করে জনগণকে বিভ্রান্ত করে সরকার কী অর্জন করতে চায় -এমন প্রশ্নও রাখেন ফখরুল।

দেশে আবারও একটি একতরফা নির্বাচনের দিকে যাচ্ছে সরকার মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আমরা একটা কথা খুব স্পষ্ট করে বলতে চাই, বাংলাদেশের মানুষ আর কখনোই ২০১৪-এর নির্বাচন হতে দেবে না।

ফখরুল বলেন, বাংলাদেশের মানুষকে আন্ডারএস্টিমেট করবেন না। সবকিছুই যে সহ্য করে নেবে, সবকিছুই যে মেনে নেবে- এটা মনে করবেন না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com