শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নির্মাণাধিন ভবনের ছাদ ধসে নিহত ১ আহত ১৫, তদন্ত কমিটি গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মুহাম্মদ আতিকুল্লাহ, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার সামনে ময়মনসিংহ জেলা পরিষদের আওতাধীন অডিটোরিয়ামের দু,তলা ছাদ ঢালাইয়ের সময় সেনটারিং ধসে পড়ে ১জন নিহত ও আনুমানিক ১৫জন আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০টা ৫মিনিট ।
প্রত্যর্ক্ষদশী মোঃ হাবিবুর রহমান জানান ,সকালে নির্মাণেধীন ছাদ ঢালাইয়ের সময় হঠাৎ করে ভেঙ্গে পড়ে । পরে স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদেরকে গফরগাঁও হাসপাতালে পাঠানো হয় । আহতদের মধ্যে ৫জনকে গফরগাঁও হাসপাতালে ও ১জনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ।
গফরগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেডিক্যাল অফিসার ডাঃ আলম আরা বেগম জানান, আহতদেরকে গফরগাঁও হাসপাতালে চিকিৎসা দেয়া চলছে । এদের মধ্যে ঘটনাস্থলে নিহত হয়েছে মোঃ জাহান আলী (৪০)। তার বাড়ি নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার ছল্লাপুর গ্রামে ।
আহতরা হলেন ঃ নেত্রকোণার জেলার দুর্গাপুর উপজেলার বেন্নাকান্দা গ্রামের মোঃ নজরুল ইসলাম ও আলমগীর , কৃষ্টপুর গ্রামের মোঃ আনোয়ার হোসেন , নেত্রকোণা সদর উপজেলার হামিদ , ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার রনসিংহপুর গ্রামের মোঃ নাজিম উদ্দিন ও আজহারুল ,গফরগাঁও উপজেলার চরআলগী গ্রামের কানচন, আজহার ও বিপুল ।
আহত ও নিহতদের সবাই মেসার্স রতন এন্টারপ্রাইজের আওতাধীন শ্রমিক । গফরগাঁও থানার এস আই মোঃ সাইফুল ইসলাম জানান , শুক্রবার সকাল থেকেই শ্রমিকরা ছাদ ঢালাইয়ের নির্মাণ কাজ করেছিল । এ সময় হঠাৎ করে দু,তলার ছাদের একাংশ ধসে পড়ে ।
এলাকাবাসী জানান ,দুর্ঘটনার অনেক পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে । সেনটারিং কাজে ক্রটিপূর্ণ থাকার কারণে এ ঘটনা ঘটতে বলে ধারনা করা হচ্ছে ।
গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান জানান, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ,জেলা প্রশাসকসহ অন্যান্য বিভাগে অবহিত করি । পরে ঘটনাস্থল পরির্দশন করি । অপর দিকে ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান সাংবাদিকদেরকে জানান , জেলা পরিষদের পক্ষ থেকে এ ঘটনার জন্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এইচএম লোকমানকে প্রধান করে ৯সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে ।
এ কমিটি আগামী ১০দিনের মধ্যে রির্পোট প্রদান করবে । তদন্তে ঠিকাদারী প্রতিষ্ঠানের কোনো গাভিলতি ও অনিয়ম পাওয়া গেলে তাদের বিরুদ্ধে অঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com