সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘নির্বাচন করব না, হয়তো নির্বাচনকালীন সরকারে থাকব’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াবেন না বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

নির্বাচনকালীন সরকারে আপনি থাকছেন-তো, সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, জানি না, সম্ভবত আছি। এটা প্রধানমন্ত্রী ঠিক করবেন। যখন তিনি নির্বাচনী মন্ত্রিসভা করবেন তখন তিনি এটা ঠিক করবেন। তবে আমার ধারণা যে, আমি হয়তো থাকবো। তার একটি কারণ হল, আমিতো আর নির্বাচন করছি না।

তাহলে আপনি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন মোটামুটি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি।

তাহলে আপনার আসনে কে নির্বাচন করবেন, এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, মনোনয়ন কমিটি যখন নির্বাচিত করবে…এমনি আমি আমার ভাইকে (সাবেক রাষ্ট্রদূত আব্দুল মোমেন চৌধুরী) সাপোর্ট করবো, সে যদি মনোনয়ন পায়।

নির্বাচনকালীন সরকার কবে গঠন হতে পারে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এসব বিষয়ে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। গতকাল (বুধবার) আমি আমার মতামত দিয়েছিলাম মাত্র। একজন নাগরিক হিসেবে সাজেস্ট করেছি মাত্র।

নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়া নিয়ে যারা অভিযোগ করেছেন তারা অবান্তর ও অবাস্তব অভিযোগ করেছেন বলে দাবি করেন অর্থমন্ত্রী।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, উনারা ভোগাস অভিযোগ করছেন। একজামপল দেন…লাস্ট নির্বাচন হয়েছিল ২০১৪ সালে, একটি দল পার্টিচিপিট করেনি, এটা দুর্ভাগ্য, কিন্তু ফেয়ারনেস নিয়ে প্রশ্ন উঠিয়েছেন কেউ? সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com