বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

নির্বাচন কমিশন গঠনের বিষয়ে আগামীকাল তিনটি রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করবেন রাষ্ট্রপতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : রাষ্ট্রপতি আবদুল হামিদ নতুন নির্বাচন কমিশন গঠনের বিষয়ে রাজনৈতিক দলগুলোর মতামত জানতে আগামীকাল বাংলাদেশ খেলাফত মজলিস, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি এবং গণফ্রন্টের সাথে আলোচনা করবেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, পরবর্তী নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে আলোচনার জন্য গত ১২ জানুয়ারি আটটি রাজনৈতিক দলের কার্যালয়ের ঠিকানায় চিঠি পাঠানো হয়েছে।

রাষ্ট্রপতির প্রেস সচিব জানান, ১৭ জানুয়ারি রাষ্ট্রপতি খেলাফত মজলিস, জমিয়ত-ই-উলেমা-ই-ইসলাম বাংলাদেশ এবং ১৮ জানুয়ারি বাংলাদেশ মুসলিম লীগ ও প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) সাথে আলোচনা করবেন।

নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাজনৈতিক দলগুলোর সাথে আনুষ্ঠানিক আলোচনার উদ্যোগ নিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং এরই অংশ হিসেবে গত ১৮ ডিসেম্বর তিনি বিএনপি’র সাথে আলোচনা করেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগ ও জাতীয় পার্টি (এরশাদ) সহ এ পর্যন্ত তিনি ২৩টি রাজনৈতিক দলের সাথে আলোচনা করেছেন।

কাজী রকিবউদ্দিন আহমদের নেতৃত্বাধীন বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদ আগামী ফেব্রুয়ারিতে শেষ হওয়ার কারণে রাষ্ট্রপতি এই সংলাপের উদ্যোগ নিয়েছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com