বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাহাড়ি ঢলে তিস্তায় পানি বাড়ছে গাইবান্ধা প্রেস ক্লাব সিলগালা ভূমিসেবায় দুর্নীতিতে জিরো টলারেন্স ঘোষণা করে সেবা দেওয়া হচ্ছে ক্যাডেট কলেজে বঞ্চিত হচ্ছে মেধাবী মেয়েরা : আনিসুল হক ময়মনসিংহে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু ৫ বছরে ২৩৩৮ অভিযানে ১ হাজার ১৮০ ইটভাটা বন্ধ সংসদের বিরোধীদলীয় নেতা ও উপনেতাকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস ঝিনাইদহ আ.লীগের সম্পাদক মিন্টু কি আনার হত্যার অর্থ ও নির্দেশদাতা বিমানের টিকিট পাওয়া না যাওয়ার অভিযোগ সত্য নয় : বিমানমন্ত্রী ঈদ ঘিরে আরও টাকা লুটের পরিকল্পনা করছিল তারা জাতিসংঘের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বহিষ্কারের কথা ভাবছে ইসরায়েল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা, শিক্ষকের মৃত্যুদণ্ড ঢামেকে এসে হারানো ভিসা-পাসপোর্ট ফেরত দিলেন পরিচালক সৌদিতে আরও ২ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু, শেষ হলো হজ ফ্লাইট বায়ুদূষণ রোধ করতে না পারলে সবাই ভুক্তভোগী হবো দেশে আবাদযোগ্য জমি প্রায় ৫৯ শতাংশ: কৃষিমন্ত্রী এমপি আনার হত্যা আওয়ামী লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে সাবেক ভ্যাট কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রধানমন্ত্রীর বক্তব্য তারেক রহমানের ভাবমূর্তি নষ্টের পরিকল্পনা

নির্বাচন এগিয়ে এলেই বিধ্বংসী হয়ে ওঠে বিএনপি: জয়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

আগামী নির্বাচন ও চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ বলেছেন, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া একটি রাজনৈতিক দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ একটি ভুল সিদ্ধান্ত দেশ ও জাতির জন্য বিপর্যয় ডেকে আনতে পারে। এক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী দল অর্থাৎ বিএনপি সব সময় ব্যর্থতার পরিচয় দিয়েছে।

বুধবার সন্ধ্যায় তিনি এ নিয়ে তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে যে স্ট্যাটাস দিয়েছেন, তা হুবহু তুলে ধরা হলো:

‘সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া একটি রাজনৈতিক দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ একটি ভুল সিদ্ধান্ত দেশ ও জাতির জন্য বিপর্যয় ডেকে আনতে পারে। এক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী দল অর্থাৎ বিএনপি সব সময় ব্যর্থতার পরিচয় দিয়েছে। দেশে যখন জাতীয় নির্বাচন এগিয়ে আসে তখন বেগম খালেদা জিয়ার এ দলটি খুবই বিধ্বংসী হয়ে ওঠে।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বিএনপির মধ্যে এখন সে রকম লক্ষণই দেখতে পাচ্ছেন। নির্বাচন নিয়ে দলটির সিদ্ধান্তহীনতা ও ষড়যন্ত্রের বিষয়টি স্পষ্ট।

এর আগে ২০১৪ সালের নির্বাচন বর্জনের নামে দলটি জ্বালাও-পোড়াওয়ের মধ্য দিয়ে জনগণকে ক্ষতিগ্রস্ত করেছে। তাদের আগুন-সন্ত্রাসের বলি হয়েছে কয়েকশ সাধারণ মানুষ। অন্যদিকে ২০১৮ সালে অংশ নিলেও নির্বাচনকে বানচাল এবং বিতর্কিত করার ষড়যন্ত্র বাস্তবায়নই ছিল তাদের প্রধান লক্ষ্য।’

(সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক পোস্ট থেকে নেওয়া)

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com