বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

নির্বাচনে গণজোয়ার তৈরি হয়েছে: ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনকে আপনারা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবেন। এই নির্বাচনে গণজোয়ার তৈরি হয়েছে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে নির্বাচন কমিশন এবং আইনশৃংখলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের কাছে অনুরোধ জানাব।

নারায়ণগঞ্জ সিটির চাষাড়া মোড়ের পাশে পথসভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমরা ভোট সুষ্ঠু করার জন্য ইতিমধ্যে সেনা মোতায়েনের দাবি জানিয়েছি। আবারও বলছি, সুষ্ঠু নির্বাচনের জন্য সেনা মোতায়েন দরকার।

জেলা কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করেন বিএনপির এই নেতা।

পথসভায় ফখরুল বলেন, নারায়ণগঞ্জের মানুষ সবাই একত্রিত হয়েছে। এই নির্বাচনের মধ্য দিয়ে তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থী, ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করবেন।

এ সময় মেয়রপ্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, এই নির্বাচন হচ্ছে ভোটের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন। আজ নারায়ণগঞ্জে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি আপনাদের দোয়া ও ভোট চাই। সেই সঙ্গে আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, এই নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমরা সকলে মাঠে থাকব।

নাসিক নির্বাচনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা সভাপতি তৈমুর আলম খন্দকার, সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, সাবেক এমপি আবুল কালাম, গিয়াস উদ্দিন, ফতুল্লা বিএনপির সভাপতি শাহ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

এরপরই মেয়রপ্রার্থী সাখাওয়াতকে নিয়ে গণসংযোগে বের হন মির্জা ফখরুলসহ ২০ দলীয় জোটের নেতারা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com