বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বিএনপি প্রমাণ করুক তারা গণতান্ত্রিক দল-নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচনে অংশ নিয়ে বিএনপি প্রমাণ করুক তারা গণতান্ত্রিক দল।

তিনি বলেন, বিএনপি সব সময়ে বলে আমরা গণতান্ত্রিক দল। আমরা গণতন্ত্র রক্ষার জন্য কাজ করছি। তাই বলি বিএনপি যে গণতান্ত্রিক দল আগামী নির্বাচনে অংশ নিয়ে তা তারা প্রমাণ করুক।

রোববার প্রথম আলোর কার্যালয়ে প্রথম আলো আয়োজিত শিশু অপুষ্টি পরিস্থিতি ও করণীয় বিষয়ে গোলটেবিল বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জামিন পেয়ে আগামী নির্বাচনে অংশ নিবেন এমন আশা প্রকাশ করে নাসিম বলেন, আইনি বাধায় কেউ নির্বাচনে অংশ নিতে না পারলে সেক্ষেত্রে সরকারের কোন দায় নেই। তবে সরকার চায় না কাউকে নির্বাচনের বাইরে রেখে নির্বাচন করতে। আমরা চাই খালেদা জিয়া আগামী নির্বাচনে অংশ গ্রহণ করুক।

সংবাদ সম্মেলন ও মানবন্ধনের নামে প্রতিনিয়ত সরকারের নামে মিথ্যাচার করা থেকে বিরত থাকতে বিএনপি নেতাদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, সরকারের বিরুদ্ধে মিথ্যাচার না করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন।
পরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম মন্ত্রণালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির অগ্রগতি সম্পর্কিত সভায় সভাপতিত্ব করেন। এ সময়ে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com