বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নির্বাচনী সহিংসতা: কুমিল্লায় বিএনপি কর্মীকে গুলি করে হত্যা, গুলিবিদ্ধ ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুমিল্লা: কুমিল্লা সদর উপজেলা নোয়াপাড়া এলাকায় ইউপি নির্বাচনে পক্ষে কাজ না করায় রকিবুল ইসলাম মুকুল (৫০) নামে এক বিএনপি কর্মীকে গুলি করে হত্যা করেছে আওয়ামী লীগ সমর্থক গফুর মেম্বারের লোকজন।

এসময় গুলিবিদ্ধ হয়েছে রিফাত, রিপন, সাইফুল ও ইফরান নামে আরও ৪ ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মুকুল ওই গ্রামের মৃত একেএম ইউনুছ মিয়ার ছেলে এবং এলাকার প্রিয়া ডেকোরেটরের স্বত্বাধিকারী।

শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজ শেষে মুকুল মসজিদ থেকে বাড়ি যাওয়ার পথে একই গ্রামের গফুর মেম্বারের ছেলে আরিফের নেতৃত্বে ৭/৮ জন ব্যক্তি তার পথরোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে আরিফ ও তার সঙ্গীয় লোকজন গুলি চালালে মাথায় গুলিবিদ্ধ হয়ে মুকুল ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় গুলিতে আহত হয় একই গ্রামের রিফাত, রিপন, সাইফুল ও ইফরান নামের আরও ৪ ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আরিফের লোকজনের সঙ্গে নিহত মুকুলের লোকজনের পুনরায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় গ্রুপ সশস্ত্র অবস্থায় মুখোমুখি অবস্থানে রয়েছে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

শুক্রবার সকাল ৮টায় ঘটনাস্থল থেকে সেল ফোনে কোতোয়ালী মডেল থানার এসআই মজনু জানান, ‘গুলিতে মুকুল নামের এক ব্যক্তি নিহত ও আরও ৩/৪ জন আহত হয়েছে। তবে কী কারণে এ খুনের ঘটনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

লাশ উদ্ধারের পর কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com