সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি

নির্বাচনী প্রচারনা থেকে বিরত থাকতে দুই মন্ত্রীকে ইসির চিঠি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মন্ত্রীদের নির্বাচনী প্রচারনা নিয়ে কঠোর হচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ইতোমধ্যেই চিঠির মাধ্যমে  সতর্ক করেও দেয়া হচ্ছে মন্ত্রীদের। স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেককে  আন্তর্জাতিক  একটি অনুষ্ঠানে  অংশ নেওয়ার ক্ষেত্রে  নির্বাচনী  প্রচারনা  থেকে বিরত থাকতে বলা  হয়েছে।

রোববার নির্বাচন পরিচালনা-২ শাখার যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান ওই চিঠি পাঠান। ওই চিঠিতে বাংলাদেশ সোসাইটি অব মেডিসিন আয়োজিত ১৯তম আন্তর্জাতিক বৈজ্ঞানিক সম্মেলনে যে কোনো ধরনের নির্বাচনী প্রচার থেকে স্বাস্থ্যমন্ত্রী এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে বিরত থাকতে বলেছেন নির্বাচন কমিশন।

আগামী ৭ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠেয় এ আন্তর্জাতিক সম্মেলনে স্বাস্থ্য মন্ত্রী এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে অংশগ্রহণের অনুমতি দেয় ইসি।

তবে সেখানে অংশকে নিয়ে যে কোনো ধরণের নির্বাচনী প্রচারণামূলক কর্মকাণ্ড চালানো থেকে দূরে থাকতে হবে – এমন সিদ্ধান্তের কথাও তাদেরকে জানিয়ে দেয়া হয়।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com