সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

নির্দিষ্ট সময় অন্তর অন্তর অফ হবে ইউটিউব!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ মে, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বিশ্বব্যাপী নতুন ব্যাধী স্মার্টফোন আসক্তি। একবার ফোন আনলক করলে ঘন্টার পর ঘন্টা কেটে গেলেও খেয়াল থাকে না আমাদের। এই অভ্যাসের ফলে প্রভাব পড়ছে মানুষের শারীরিক ও মানসিক জীবনে। বিভিন্ন গবেষণায় দেখা যাচ্ছে অতিরিক্ত স্মার্টফোন আসক্তি বদলে দিচ্ছে গোটা সমাজের চরিত্র।

স্মার্টফোনে বিভিন্ন অ্যাপের মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাপ অবশ্যই ইউটিউব। আমরা সবাই প্রতিদিন কোন না কোন ভিডিও দেখি ইউটিউবে। কিছুদিনের মধ্যেই আমরা আসক্ত হয়ে পড়ি এই ভিডিও স্ট্রিমিং অ্যাপের প্রতি। আর তাই এই আসক্তি থেকে বেড়িয়ে আসার উপায় হয়তো ইতোমধ্যেই খুঁজছেন অনেকে।

এবার ইউটিউব আপনাকে সাহায্য করবে ইউটিউবের আসক্তি থেকে বেড়িয়ে আসতে। এর জন্য সম্প্রতি নতুন এক ফিচার যোগ করেছে নিজেদের অ্যাপে। টেক এ ব্রেক নামের নতুন এই ফিচারে ইউটিউবের মোবাইল অ্যাপে ভিডিও চলার সময় প্রতি ১৫,৩০,৬০,৯০ বা ১৮০ মিনিট অন্তর বন্ধ হয়ে যাবে ভিডিও। এবং আপনার ফোনের উপরে চলে আসবে একটি নোটিফিকেশন। ফলে নির্দিষ্ট সময় অন্তর আপনাকে নিজের আসক্তি সম্পর্কে ওয়াকিবহল করে দেবে এই অ্যাপ।

যদিও এই সেটিংস পুরোপুরিভাবে অপশনাল এবং ডিফল্ট ভাবে এই অপশনটি অফ থাকবে শুরুতে। তাই আপনি নিজে থেকে অন করলে তবেই অ্যাপ আপনাকে জানিয়ে দেবে একটি নির্দিষ্ট সময় অন্তর অন্তর।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com