সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

নির্জন দ্বীপে শ্রদ্ধার সান্নিধ্য চান ভুবি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ভুবনেশ্বর কুমার। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি এ ডানহাতি পেসার।

জাতীয় দলের হয়েও একজন নির্ভরযোগ্য পেসার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভুবনেশ্বর।

শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তার মনেই রয়েছে দুষ্টু-মিষ্টি ইচ্ছা। জানালেন, নির্জন দ্বীপে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান।

সম্প্রতি ক্রীড়া চ্যানেল স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে যদি তিনজনকে নিয়ে যেতে হয়, তাহলে তিনি কাদের সঙ্গে নেবেন?

সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে সবার চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধার। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে মহেন্দ্র সিং ধোনি এবং রবি শাস্ত্রীর কথা বলেন এই পেসার।

ভুবি জানান, তার ক্যারিয়ার গড়তে ধোনি ও শাস্ত্রী গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী তার কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন। পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক ক্যারিয়ারের বেশির ভাগ সময়েই অধিনায়ক ছিলেন ধোনি। ধোনি তাকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গেছেন, আন্তর্জাতিক মঞ্চে ভালো পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সবসময়ই স্পেশাল মনে করেন তিনি।

আইপিএলের গত মৌসুমেও বল হাতে সফল ছিলেন ভুবি। এবারও হায়দরাবাদের জার্সিতে ১৫টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তার দলও রয়েছে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে।

যাই হোক, শ্রদ্ধার প্রতি ‘গোপন’ প্রেমেই কি এই সাফল্য? কে জানে!

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com