বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিরাপত্তা ইস্যুতে ঢাকাকে সহযোগিতা করতে চায় দিল্লি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নিরাপত্তা ইস্যুতে বাংলাদেশ চাইলে ভারত সহযোগিতা করতে প্রস্তুত বলে জানিয়েছেন ভারতের পররাষ্ট্রসচিব সুব্রামানিয়াম জয়শংকর। আজ বৃহস্পতিবার সকালে ঢাকায় সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে এক বৈঠকে তিনি একথা বলেন।

বৈঠকে বাংলাদেশে জঙ্গি সংগঠন আইএসের অস্তিত্বের সুনির্দিষ্ট কোনো তথ্য নেই বলেও ভারতের পররাষ্ট্রসচিব জানান।

উল্লেখ্য, বাংলাদেশের পররাষ্ট্র সচিব মো. শহিদুল হকের আমন্ত্রণে দুই দিনের সফরে বুধবার বিকালে ঢাকায় আসেন জয়শংকর। সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন। এ সময় দ্বিপাক্ষিক সহযোগিতার ক্ষেত্রে বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্বে মডেল বলে উল্লেখ করেন তিনি।

আজ রাষ্ট্রীয় অতিথি ভবন মেঘনায় পররাষ্ট্র সচিব শহিদুল হকের সঙ্গে আনুষ্ঠানিক দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হবেন জয়শংকর। বৈঠকে বাংলাদেশের সঙ্গে সম্পর্কের সার্বিক বিষয়ে আলোচনা হবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com