শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিবন্ধনের পরও সিম বন্ধের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ জুন, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধনের পরও অনেক গ্রাহকের সিম বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে বিভিন্ন মোবাইল অপারেটরের কাস্টমার কেয়ারে গিয়ে দেখা যায় অনেকে আজও সিম নিবন্ধন করছেন।

এসময় অধিকাংশ গ্রাহক অভিযোগ করে বলেছেন, নির্ধারিত সময়ের আগে নিবন্ধন করলেও ৩১ মে রাত ১২টার পর তাদের সিম বন্ধ করে দেওয়া হয়। নির্ধারিত তারিখ পেরিয়ে গেলেও আজও অনেক গ্রাহককে সিম নিবন্ধন করতে দেখা যায়। বিটিআরসির নিয়ম অনুযায়ী ১ জুন থেকে সিম নিবন্ধন করতে ১৫০ টাকা ফি নেওয়ার কথা থাকলেও, অপারেটররা তা বিনামূল্যেই করে দিচ্ছেন।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com