মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নিজ বাড়িতে ১১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা থেকে ছবিরন নেছা (১১০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে শৈলকুপা উপজেলার লক্ষ্মীপুর গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের গ্রামের মৃত মসলেম উদ্দিনের স্ত্রী।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি আত্মহত্যা করেছেন না-কি হত্যা করা হয়েছে তা তদন্ত করছে পুলিশ।

এদিকে নিহতের পুত্রবধূ রেবেকা পারভিন দাবি করছেন- তার শাশুড়ি আত্মহত্যা করেছেন। তবে বৃদ্ধার মেয়েরা এমন মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন।

এলাকাবাসী জানায়, ছবিরন নেছার সাত ছেলে-মেয়ে। মৃত্যুর আগের দিনও তিনি স্বাভাবিকভাবে পারিবারিক কাজকর্ম করেছেন। ঘুরে বেড়িয়েছেন।

শৈলকুপা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমদাদ হোসেন জানান, সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লক্ষ্মীপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এর আগে পরিবারের সদস্যরা ঝুলন্ত মরদেহটি মাটিতে নামিয়ে রাখে। রাতে তার ঘরের দরজা খোলা ছিল। নিহতের গলায় রশির দাগ রয়েছে। তবে এটি আত্মহত্যা না হত্যা তা ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com