সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

নিজ ঘর থেকে রাবি শিক্ষিকার লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণসংযোগ বিভাগের শিক্ষিকা আক্তার জাহানের লাশ উদ্ধার করেছে পুলিশ।তাকে তাঁর শোবার ঘরে মশারির মধ্যে মৃত অবস্থায় পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন জানিয়েছে, তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল। তার সঙ্গে যোগাযোগে ব্যর্থ হওয়ার পর বিকালে জু্বেরী ভবনের একটি কক্ষ থেকে দরজা ভেঙে ভেতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তিনি জুবেরি ভবনের ৩০৩ নম্বর কক্ষে থাকতেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. মহিনুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। বিকালে মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়।

গত এক বছরে এই বিশ্ববিদ্যালয়টির একাধিক শিক্ষককে হত্যা করা হয়েছে যার প্রতিটিই উগ্রবাদীদের কাজ বলে জানিয়েছে পুলিশ। আক্তার জাহানের মৃত্যু কেন এবং কীভাবে হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে তাকে ক্যাম্পকেও দেখা যাচ্ছিল না।আজ শুক্রবার দুপুরে শিক্ষকের ছেলে অন্য শিক্ষকদের মুঠোফোনে জানান, তিনি তাঁর মাকে মুঠোফোনে পাচ্ছেন না।

এরপর অন্য শিক্ষকেরা জুবেরী ভবনে গিয়ে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পুলিশ ও বিভাগের শিক্ষকেরা গিয়ে বিকেল সাড়ে চারটার দিকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে মশারির ​ভেতর শোয়া অবস্থায় তাকে পাওয়া যায়।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com