সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা

নিজ ঘরে বিএনপি নেতার ঝুলন্ত লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ জুন, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলায় নিজ ঘর থেকে বিএনপি নেতা আবদুল হামিদের (৫২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার কালিকাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল হামিদ বেড়া উপজেলার জাতসাখিনী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও কাশীনাথপুর আবদুল লতিফ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। তিনি কালিকাপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।

নিহতের ভাই ইউনুছ আলী জানান, ভাই নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন সেটা সেহরির সময় দেখতে পাই।

পরে পুলিশে খবর দেয়া হয়। তার পারিবারিক কোনো সমস্যাও ছিল না। তাই প্রাথমিকভাবে ভাইয়ের আত্মহত্যার কারণ বুঝতে পারছি না।

আমিনপুর থানার ওসি সুকুমার মোহস্ত জানান, ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধর করে থানায় নিয়ে গেছে পুলিশ। বিষয়টির তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/আরটি

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com