মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

নিজ কেন্দ্রে বিরোধীপক্ষের পোলিং এজেন্ট পাননি মাহবুব তালুকদার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নিজ কেন্দ্রে বিরোধীপক্ষের কোনো পোলিং এজেন্ট পাননি নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। আজ সকালে ৯টা ২০ মিনিটে রাজধানীর মগবাজারস্থ ইস্পাহানি বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।  

এসময় তিনি বলেন, কেমন ভোট হচ্ছে তা আপনাদের বিবেককেই জিজ্ঞাসা করুন। সকাল থেকেই টেলিফোনে আমি অসংখ্য অভিযোগ পেয়েছি।

অভিযোগ নিয়ে কিছু করার আছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, কমিশনার হিসাবে আমার একক কোনো রেসপনসিবিলিটি আছে বলে মনে করিনা।

এ সময় তিনি কেন্দ্রের বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের বলেন, আমি আগেও বলেছি, আপনারা আপনাদের নিজেদের বিবেককে জিজ্ঞাসা করুন কেমন ভোট হচ্ছে? আপনাদের বিবেককে জিজ্ঞাসা করলেই সে প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

পকেট থেকে একটি চিরকুট বের করে লিখিত বক্তব্যে মাহবুব তালুকদার বলেন, একটি অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন জাতির প্রত্যাশা। এ নির্বাচন অবশ্যই হতে হবে গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য।

তাই আইনানুগভাবে নির্বাচন সংশ্লিষ্ট সকলকে দায়িত্ব পালন করতে হবে। ভোটাররা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। কোনো ভয়ভীতি বা প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না। আপনার ইচ্ছা অনুযায়ী প্রার্থীকে ভোট দিন। আপনার একটি ভোট গণতন্ত্রের রক্ষাকবচ।

বাংলা৭১নিউজ/এমআর

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com