রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

নিজের ইচ্ছায় গলায় দড়ি দিলাম, স্বামীকে দোষ দিও না

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে চিরকুট লিখে নীলা খাতুন (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চাপালী কুঠিপাড়ার ভাড়াবাড়িতে ওই গৃহবধূ আত্মহত্যা করে।

নিহত নীলা খাতুন উপজেলার চেউনিয়া গ্রামের শামিরুল ইসলামের স্ত্রী। তার স্বামী কালীগঞ্জ শহরের একটি হোটেলে কাজ করেন। তাদের নিলয়-নীরব নামের দেড় বছরের যমজ ছেলে ও ৬ বছরের শামীমা নামে একটি মেয়ে রয়েছে।

নিহত গৃহবধূর দুলাভাই নয়ন হোসেন বলেন, রাতে খবর পেয়ে চাপালী আসি। এসে দেখি নীলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আসার পর নীলার মেয়ে শামীমা আমাকে দুটি কাগজ ধরিয়ে দেয়। শামীমা আমাকে জানায়, দুপুরের দিকে তার মা এই কাগজে লিখেছে। নীলা আত্মহত্যা করার সময় পাশের ঘরেই তার স্বামী শুয়ে ছিল। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তিনি কিছু জানেন না।

চিরকুটে লেখা আছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজের ইচ্ছায় গলায় দড়ি দিলাম। কেউ আমার স্বামীকে দোষ দিও না। মা তোমরা কেউ বাদী হয়ও না। এটা আমার অনুরোধ রইল। নীলা।’

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, গৃহবধূ নীলা আত্মহত্যা করেছেন। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে।

বাংলা৭১নিউজ/এম এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com