শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব: মাশরাফি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ মে, ২০১৯
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিশ্বকাপের বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, নিজেদের সেরাটা দিয়ে ভালো কিছুর চেষ্টা করব।তিনি আরো বলেন, ‘সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। আমাদের সঙ্গেই থাকবেন। আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করব।  দোয়া করবেন যেন ভালো করতে পারি।’ বুধবার সকালে বিশ্বকাপে অংশ নিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ঢাকা ছেড়ে যাওয়ার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

৩০ মে মাঠে গড়াচ্ছে বিশ্বকাপ ক্রিকেট। আসরে বাংলাদেশ প্রথম মাঠে নামবে ২ জুন। সে ম্যাচে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ৫-১৭ মে সিরিজটি অনুষ্ঠিত হবে। এরপর টাইগাররা উড়াল দেবে ইংল্যান্ডে বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে।

এর আগে মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে ক্রিকেটাররা সৌজন্য সাক্ষাৎ করেন। বিশ্বকাপে নিজেদের সর্বোচ্চ দিয়ে খেলতে মাশরাফি-সাকিবদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

খেলোয়াড়দের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘আত্মবিশ্বাস নিয়ে খেলবে যে আমরাই জিতব। যদি কি হয়, হারি—এসব কিছু মনে করবে না। সব সময় মনে করবে, আমরাই জিতব। তারপর যা হয় হবে। খেলায় হারজিত থাকবেই- তবুও দেশের জন্য নিজের সর্বোচ্চটা দিয়ে খেলতে হবে।’

প্রধানমন্ত্রী আরো বলেন, ‘কোনো চাপ না নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে তোমাদের খেলা খেলো, একদিন আমরাও বিশ্বকাপ জিতব।’ ক্রিকেটারদরে যেকোনো সংকটময় মুহূর্তে আতঙ্কিত না হয়ে মাথা ঠান্ডা রেখে কৌশল প্রয়োগেরও পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জাতীয় দলের কোচিং স্টাফ ও বিসিবি কর্মকর্তারাও সঙ্গে ছিলেন।

বিশ্বকাপের বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহি।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com