বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

নিখোঁজের ৭ দিন পর মিললো স্কুলছাত্রের গলাকাটা গলিত লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ফেনী প্রতিনিধি: ফেনীতে নিখোঁজের ৭ দিন পর ডোবা থেকে ৮ম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন শুভর (১৩) গলাকাটা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ভোরে সদর উপজেলার তেমুহানী বাজার সংলগ্ন মাথিয়ারা জেলেপাড়ার একটি ডোবা থেকে শিশুর লাশটি উদ্ধার করা হয়। সে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকার সৌদি প্রবাসী ইমাম হোসেনের ছেলে। গত ৩১শে মার্চ বিকালে বাড়ি থেকে খেলতে গিয়ে নিখোঁজ হয়েছিলো শুভ।

আরাফাতের মামা জালাল আহমেদ জানায়, স্থানীয় মাদার কেয়ার স্কুলের ৮ম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন শুভ গত ৩১শে মার্চ বিকালে খেলতে সাইকেলযোগে বাড়ি থেকে তেমুহানী এলাকায় যায়। এ সময় তার সঙ্গে একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন ছিলো। সন্ধ্যায় আরাফাত বাড়ি না ফিরলে স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তেমুহানী বাজারের একটি চা দোকানের সামনে আরাফাতের সাইকেল পড়ে থাকতে দেখে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরাফাতের বাড়ির পাশে বসবাসরত তিন শিক্ষার্থীকে আটক করে। এদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে একজন আরাফাতকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী আজ ভোরে তেমুহানী বাজার সংলগ্ন মাথিয়ারা জেলেপাড়ার একটি ডোবা থেকে আরাফাতের গলাকাটা গলিত লাশ উদ্ধার করে।

তবে কি কারণে আরাফাতকে হত্যা করা হয়েছে এটি পুলিশ নিশ্চিত হতে না পারলেও এ ঘটনায় আটক এইচএসসি পরীক্ষার্থী ইউসুফ আলী শাফাত, মো. সিয়ামসহ অপরজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একইসঙ্গে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com