সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

নিখোঁজের ৩ দিন পর ভেসে উঠল রিংকুর মরদেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর মান্দায় নিখোঁজের তিনদিন পর রিংকু (৩৫) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার মৈনম ইউনিয়নের বিলদুবলা গ্রামের প্রণব সরকারের বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিংকু হোসেন গ্রামের সুদেবের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত রোববার রাতে রিংকু বিলদুবলা গ্রামের মৎস্যজীবি পাড়ায় মাদারের গান শুনতে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে স্থানীয়রা গ্রামের পুকুরে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখে থানায় সংবাদ দেয়। সকাল ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিংকুকে কোথাও হত্যা করে মরদেহ পুকুরে ফেলে দেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com