সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন

নিউক্যাসলকে হারিয়ে সিটির পেছনে ছুটছে আর্সেনাল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

‘সময় গেলে সাধন হবে না…’, বিষয়টা সম্ভবত ভালোভাবেই বুঝতে শুরু করেছে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব আর্সেনাল। সময় থাকতে নিজেদের সতর্ক কিংবা সংশোধন করেনি। এখন যখন সব হাতছাড়া হয়ে গেছে, তখন ম্যানচেস্টার সিটির পেছন পেছন ছুটতে হচ্ছে তাদের।

কিন্তু এই ছুটে চলা কতটুকু কাজে আসবে? শেষ পর্যন্ত তা আদৌ কাজে আসবে কি না, তা হয়তো আগামী কয়েক সপ্তাহেই নিশ্চিত হয়ে যাবে। তার আগে শেষ চেষ্টা করে যেতে তো দোষ নেই। সে হিসেবে নিউক্যাসল ইউনাইটেডের মাঠে গিয়ে ২-০ গোলে জয় তুলে নিয়েছে আর্সেনাল।

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানেই থাকলো আর্সেনাল। তবে ম্যানসিটির সঙ্গে ব্যবধান এক পয়েন্টে নামিয়ে আনলো তারা। ৩৪ ম্যাচ শেষে ম্যানসিটির পয়েন্ট ৮২। টানা ১০ ম্যাচ জিতে ম্যানসিটি পেছনে ফেলেছে আর্সেনালকে। তাদের এখনও ৪টি ম্যাচ বাকি।

৩৫ ম্যাচে আর্সেনালের পয়েন্ট ৮১। লিগে আর্সেনালের বাকি আছে আর মাত্র ৩টি ম্যাচ। ৩৪ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে নিউক্যাসল ইউনাইটেড।

ড্র কিংবা পরাজয়, আর্সেনালের এবারের শিরোপা জয়ের আশা পুরোপুরি শেষ করে দিতো। তবে মার্টিন ওডেগার্ডের গোল এবং ফ্যাবিয়েন স্কারের আত্মঘাতি গোলে ২-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে গানাররা।

নিউক্যাসলের তো শিরোপা জয়ের সম্ভাবনা নেই। তবে, তাদের আশা অন্তত তৃতীয় স্থানে থেকে যেন এবারের লিগ শেষ করতে পারে। সে আশা নিয়ে খেলতে নেমে ঘরের মাঠে শুরু থেকেই আর্সেনালকে চাপে রাখে তারা। তবে, শুরুতেই ধারার বিপরীতে গোল হজম করে বসতে হয় তাদের।

ম্যাচের ১৪তম মিনিটেই গোল করে বসেন আর্সেনালের মার্টিন ওডেগার্ড। আর ৭১তম মিনিটে গ্যাব্রিয়েল মার্টিনেলির একটি ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ফ্যাবিয়েন স্কার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com