মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

নায়িকা নাগমার প্রেমের ফাঁদে সৌরভ গাঙ্গুলি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ৩০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউড তারকাদের সঙ্গে ক্রিকেটারদের প্রেম নতুন কিছু নয়। তাই বলে কলকাতার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি! অবাক হতে হয়, তারপরেও গণমাধ্যমের দাবী এমন কিছুই হয়েছিলো। ক্যারিয়ারের একটা সময়ে তিনিও নায়িকার প্রেমে পড়েছিলেন। দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা নাগমার সঙ্গে প্রেমের সম্পর্ক হয়েছিলো সাবেক ভারতীয় অধিনায়কের।

২০০১ সালে প্রথম এই খবর প্রকাশিত হয়। চেন্নাইয়ের বেশকিছু সংবাদপত্র এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করে। সেখানে বলা হয়, সৌরভ-নাগমাকে অন্ধ্রপ্রদেশের শ্রীকালহস্তি মন্দিরে একসঙ্গে দেখাও গিয়েছে।

সেখানে আরো বলা হয় ১৯৯৯ সালে ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালীন সময়ে দুইজনের পরিচয় হয়। এরপর দুজনকে একসঙ্গে মন্দিরে দেখে অনেকেই বলছিলো বিয়ে করতে যাচ্ছেন নাগমা-সৌরভ!

তবে এর সবকিছুই অস্বীকার করেছেন সৌরভ এবং তার পরিবার। তাছাড়া ২০০১ সালে সৌরভের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের পর এসব সংবাদ ধীরে ধীরে কমে আসে। একসময় তা গণমাধ্যমেও ‘অতীত’ হয়ে যায়।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com