সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

নায়িকাদের পারিশ্রমিক জাহান্নাম, স্ট্যাটাসে হ্যাপী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শোবিজ জগত নিয়ে বোমা ফাটালেন এক সময়ের বহুল আলোচিত নায়িকা নাজনীন আক্তার হ্যাপী। পরশু এক ফেসবুক স্ট্যাটাসে সিনেজগতের নানা গোপন বিষয়সহ এর সাথে সম্পৃক্ত নায়িকা ও গায়িকাদের ভবিষ্যত পরিনামের কথা কথা তুলে ধরেন তিনি। সেখানে তিনি সিনেজগতের সঙ্গে যেসব নায়িকা এবং গায়িকারা জড়িত তাদের উদ্দেশ্য করে পরামর্শও দিয়েছেন।

ট্যাটাসে হ্যাপী লিখেছেন, ‘বেশিরভাগ নায়িকা, গায়িকাদের শেষ বয়সের পরিণতি ‘অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না’ টাইপ শিরোনামে নিউজ! এছাড়া নায়িকা-গায়িকারা অর্থের অভাব থাকুক বা না থাকুক তাদের জন্য পারিশ্রমিক হিসাবে জাহান্নাম তো থাকছেই (তওবা না করলে)! এরা এত বোকা কেন হয়! এরা কি বোঝে না তাদের রূপ যৌবনকে পুঁজি করে ব্যবসা চলে, রমরমা ব্যবসা! কাজ শেষ তো, থুথুর মতো ফেলে দেয়! অথচ আজকের নায়িকা-গায়িকারা গর্ব করে দুনিয়া কাঁপাচ্ছে। কাল কি হবে, কোনো হুশ আছে?

তিনি আরও লেখেন, ‘সিনেমাপাড়ায়, মিডিয়াপাড়ায় ক্যামেরার সামনে-পেছনে কত রকম নোংরামি চলে তা তো সবার কম বেশি জানা। আজকের এই রূপ কয়দিন? এই রূপ দিয়ে কোটি কোটি পুরুষের রাতের ঘুম হারাম করাই শুধু সম্ভব, একজন জান্নাতি জন্ম দেওয়া সম্ভব নয়!

নিজের উদাহরণ টেনে হ্যাপী লেখেন, ‘আমিও ছিলাম তোমাদের কাতারে! রূপ-যৌবন তোমাদের চেয়ে কম ছিল না। জান্নাত পাবো কিনা জানি না। তবে জাহান্নামের দিকে নিয়ে যাওয়ার এই জঘন্য অন্ধকার পথ থেকে আল্লাহ আমাকে ফিরিয়ে এনেছেন আলহামদুলিল্লাহ! এখন তাই আশা করার সাহস করি, হয়ত আল্লাহ জাহান্নাম থেকে হেফাজত করবেন!

happy

অভিনেত্রীদের উপদেশ দিয়ে সাবেক নায়িকা লেখেন, ‘যারা তোমরা মিডিয়া-ফিল্ম নিয়ে পড়ে আছো, তোমরা স্বীকার করো বা না করো, এটা যে কত নোংরা জগত তা তোমরা ভালো মতোই জানো। এখনো সময় আছে, ফিরে আসো! অবশ্যই আল্লাহতায়ালা তোমাদের পুরস্কৃত করবেন ইনশাআল্লাহ!’

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচিত নায়িকা হ্যাপী হঠাৎই চলে যান লোকচক্ষুর অন্তরালে। অভিনয় জগতে তিনি এখন সাবেক। হ্যাপী থেকে হয়েছেন আমাতুল্লাহ। এক মাওলানাকে বিয়ে করে সংসার শুরু করেছেন অনেক দিন হয়ে গেল। বেশভূষা পুরোপুরি পাল্টে স্বামীর মতো তিনিও এখন ধর্মেকর্মে ব্যস্ত। তবে মাঝে মাঝে দেখা মেলে ফেসবুকে। স্ট্যাটাস দেন বিভিন্ন বিষয়ে, যা নিয়ে শুরু হয় নতুন আলোচনা। এবারের স্ট্যটাস নিয়ে কি আলোচনা শুরু হয় সেটাই এখন দেখার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com