বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

নাসিক নির্বাচনে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফতুল্লা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে ব্যালট ও বাক্সসহ নির্বাচনী সামগ্রী।

মঙ্গলবার ফতুল্লার চাঁনমারীতে অবস্থিত নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে ব্যস্ত সময় পার করছেন কর্মকর্তারা।

নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান জানান, আজ সকাল থেকে ব্যালট ও স্বচ্ছ বাক্সসহ নির্বাচনের আনুষঙ্গিক সামগ্রী ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে।

এছাড়া আজ থেকেই ভোটকেন্দ্রগুলোর নিরাপত্তায় থাকবে পুলিশ ও আনসার সদস্যরা।

তাছাড়া ১৩৭টি কেন্দ্রকে ‘ঝুঁকিপূর্ণ’ বিবেচেনা করে ভোটের দিনের নিরাপত্তা ব্যবস্থা সাজাচ্ছে নির্বাচন কমিশন।

রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার জানান, সুষ্ঠু ভোট আয়োজনে পুরো শহর নিরাপত্তার চাদরে ঢেকে ফেলার পরিকল্পনা নেয়া হয়েছে। গোয়েন্দা সংস্থার নিকট থেকে পাওয়া ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকা বিশেষ বিবেচনায় নিয়ে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হবে।

নির্বাচন সুষ্ঠু করতে ‘কঠোর’ নির্দেশনা দেয়া হয়েছে জানিয়ে এ কর্মকর্তা বলেন, যে কোনো অনিয়ম হলে সঙ্গে সঙ্গে পুলিশকে অ্যাকশন নিতে বলেছি। এবার নারায়ণগঞ্জে আইন-শৃঙ্খলাবাহিনীর প্রায় ৮ সহস্রাধিক সদস্য মাঠে থাকবে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীসহ ৭টি রাজনৈতিক দলের প্রার্থী, ২৭টি ওয়ার্ডে ১৫৪ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটার সংখ্যা ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com