সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নাসরিনের আত্মহত্যার চেষ্টা, সানীকে দায়ী করে নোট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর ‘স্ত্রী’ নাসরিন সুলতানা।

শুক্রবার রাতে ধানমণ্ডি থানার উপপরিদর্শক জিয়াউর রহমান জানান, ওই দিন ভোরের দিকে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেন নাসরিন। দুপুর ১২টার দিকে তার পরিবার বিষয়টি টের পায়।

পরে তাকে উদ্ধার করে রাজধানীর ধানমণ্ডির রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

গত বৃহস্পতিবার রাতে আরাফাত সানীর সঙ্গে নাসরিনের ঝগড়া হওয়ায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে জানান জিয়াউর রহমান।

এদিকে আত্মহত্যার চেষ্টার আগে নাসরিন সুলতানা তার মা-বাবর উদ্দেশে একটি ‘সুইসাইড নোট’ রেখেছিলেন। এতে তিনি তার মৃত্যুর জন্য আরাফাত সানীকে দায়ী করেছেন।

নাসরিন তার চিঠিতে লিখেছেন, ‘আব্বা-মা, আল্লাহর রহমতে দুই হাত জোড় করে তোমাদের অনুরোধ করতেছি, দয়া করে আমাকে হসপিটালে নিও না। আল্লাহর দোহাই লাগে আমাকে মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিসো (সহ্য করেছ), আর নিও না। মরার পর মাটি দিও কিন্তু হসপিটালে নিও না প্লিজ। এত অপমান সহ্য না করে মরে যাওয়া অনেক ভালো। প্লিজ আমাকে মরতে দাও।’

নাসরিন সুলতানা তার ছোট বোন বিথীর উদ্দেশে লেখেন, ‘কফিনের লকের পাসওয়ার্ড (***) কফিনে ও ড্রয়ারের পার্সে সব ফাইল ও কাগজপত্র আছে। মেক সিউর দ্যাট সানীর (নিশ্চিত করো যেন সানির) উচিৎ শাস্তি ও বিচার হয়। ইট ইজ নট সুইসাইড, ইটস অ্যা মার্ডার (এটা আত্মহত্যা নয়, এটা হত্যা)। আমার আজকের এই অবস্থার জন্য শুধু সানী দায়ী। আল্লাহ যাতে ওর বিচার করে। আমার মৃত্যুর জন্য সানী দায়ী।’ নোটের নিচে নাসরিন ইংরেজিতে সই করেছেন।

চলতি বছরের ৫ জানুয়ারি ঢাকার মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় ২২ জানুয়ারি গ্রেপ্তার হন আরাফাত সানী। মামলাটি করেছিলেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলনতানা। এরপর ১ ফেব্রুয়ারি ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আরেকটি মামলা দায়ের করেন নাসরিন সুলতানা। টানা ৫৩ দিন কারাগারে থাকার পর ১৫ মার্চ কারাগার থেকে মুক্ত হন সানী। সর্বশেষ আদালত নিজেদের মধ্যে সমঝোতার নির্দেশ দেন। তবে নাসরিন সুলতানা অভিযোগ করে আসছিলেন, সানী তাকে ঠিক মতো সময় দেন না।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com