বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এখন অনায়াসে ৫-৭ লাখ টন চাল রপ্তানি করতে পারবো: খাদ্যমন্ত্রী চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ যুদ্ধবিমানের এক পাইলট নিহত নায়ক সোহেল চৌধুরী হত্যা আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের সাক্ষাৎ সরকারি খরচে এবার হজে যাচ্ছেন ৬৩ জন শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী সব বিভাগে বৃষ্টির আভাস, দিনের তাপমাত্রা বাড়বে চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত প্রথম ফ্লাইটে সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন প্রকৌশলীদের পরিশ্রমের ফলেই ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান রাফায় হামলা করলে ইসরায়েলে অস্ত্র সরবরাহ বন্ধের হুঁশিয়ারি বাইডেনের হজযাত্রীদের আবেগ-অনুভূতিকে সম্মান দেখাতে হবে: ধর্মমন্ত্রী ব্রাজিলে ভয়াবহ বন্যায় মৃত্যু ১০০ ছাড়িয়ে গেছে ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান

নারী সহকর্মীর বিরুদ্ধে অপপ্রচার: জামিন মেলেনি সাংবাদিক জাকিরের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি জাকির হোসেন ইমনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শুনানি শেষে তার তার জামিন আবেদন নামঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান।

এর আগে বুধবার (২৭ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। অপরদিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে রাজধানীর রামপুরা এলাকার নিজ বাসা থেকে জাকির হোসেন ইমনকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। নারী সহকর্মীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে এ মামলা হয়।

সাংবাদিক ইমন তার সহকর্মীর ব্যক্তিগত কিছু তথ্য `গণমাধ্যমের কালোবিড়াল’ নামের একটি ফেসবুক পেজে পোস্ট দেন। এছাড়াও একই বার্তা ও পেজ লিঙ্ক শতাধিক সহকর্মীকে ইনবক্সে পাঠিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

এদিকে গ্রেফতারের পর রাতভর জিজ্ঞাসাবাদে ইমন নিজেই এসব কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন ওসি রফিকুল ইসলাম।

বাংলা৭১নিউজ/জিকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com