শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নারীর দিকে ১৪ সেকেন্ড তাকালেই জেল: কমিশনার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ আগস্ট, ২০১৬
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের কেরালার আবগারি কমিশনার ঋষিরাজ সিং পুরুষদের হুঁশিয়ার করে দিয়ে বলেছেন, এখন থেকে যদি কোনো পুরুষ ১৪ সেকেন্ড অভদ্রভাবে তাকিয়ে থাকেন নারীদের দিকে, তবে তার কারাভোগ অনিবার্য। এমন তথ্য দিয়ে খবর দিয়েছে ভারতের কেরালা ভিত্তিক দ্যা নিউজ মিনিট।

সিংয়ের রবিবারের এই বক্তব্যের পিছনে সদিচ্ছা থাকলেও এ নিয়ে রীতিমতো ঝড় তুলেছে কেরালাজুড়ে। ব্যাপক তোপের মুখে পড়েছেন তিনি।

কেরালার ক্রীড়ামন্ত্রী এস পি জয়রাজন যেমন সরব হয়েছেন সিংয়ের সমালোচনায়। তার মতে, ঋষিরাজের এই উক্তি র‌ীতিমত কুরুচিকর। তা ছাড়া তিনি নাক গলাচ্ছেন এমন প্রশাসনিক বিষয়ে যা নিয়ে তার কথা বলার এখতিয়ার নেই!

পাশাপাশি জয়রাজন জানিয়েছেন, তিনি বিষয়টি আবগারি মন্ত্রণালয়কে জানাবেন। কেননা, সিং যে আইন দেশে নেই, তার নাম করে বিভ্রান্তি প্রচারের চেষ্টা করেছেন।

অবশ্য সিং যে এই প্রথম সরকারি তোপের মুখে পড়লেন, এমনটা নয়। ২০১৫ সালেও একটি অনুষ্ঠানে তিনি যখন স্টেট হোম মিনিস্টার রমেশ চেন্নিথালাকে স্যালুট করতে অস্বীকার করেন, তখন একদফা বিতর্ক সৃষ্টি হয়েছিল।

এছাড়া আবগারি দপ্তর থেকেও তার নামে সম্প্রতি অভিযোগ উঠেছে। একটি অনুষ্ঠানের জন্য তাকে যখন আবগারি দপ্তরের কিছু কর্মচারী আমন্ত্রণ জানাতে আসেন, তখন তিনি তা প্রত্যাখ্যান করেন! সিংয়ের দাবি, ডিউটিতে থাকা সত্ত্বেও ওই কর্মচারীরা ইউনিফর্ম পরে ছিলেন না!

কেরালা আপাতত অস্বস্তিতে রয়েছে সিংয়ের এই মন্তব্য নিয়ে। সরকারি তরফে জানানো হয়েছে, রাজ্যে নারীর সুরক্ষার বিষয়টি ঠিকঠাকই রয়েছে। তার পরেও সিং কেন এমন মন্তব্য করলেন, তা নিয়ে তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com