শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন সিলেটে বন্যা, এইচএসসি পরীক্ষা নিয়ে সংশয় কাটছে না! পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী দাবার বোর্ডেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন গ্র্যান্ডমাস্টার জিয়া আটলান্টিকে নৌকাডুবি, ৮৯ অভিবাসীর মৃত্যু মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান

নারীকে আস্ত গিলে খেয়েছে অজগর

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

মধ্য ইন্দোনেশিয়ায় এক নারীকে গিলে খেয়েছে অজগর সাপ। ওই নারীকে মৃত অবস্থায় সাপটির পেট থেকে বের করে আনা হয়েছে। বুধবার ইন্দোনেশিয়ার পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, সিরিয়াতি নামে ৩৬ বছর বয়সী ওই নারী মঙ্গলবার সকালে তার অসুস্থ সন্তানের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হন। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি।

সিরিয়াতির স্বামী আদিয়ানসা দক্ষিণ সুলাওয়েসি প্রদেশের সিতেবা গ্রামে তাদের বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে স্ত্রীর চপ্পল এবং প্যান্ট খুঁজে পান।

স্থানীয় পুলিশ প্রধান ইদুল বলেন, ‘এর কিছুক্ষণ পরে তিনি প্রায় ১০ মিটার দূরে একটি সাপ দেখতে পান। সাপটি তখনও জীবিত ছিল।’

গ্রাম সচিব আইয়াং এএফপিকে বলেছেন অজগরটির ‘বেশ বড়’ পেট লক্ষ্য করার পরে আদিয়ানসার সন্দেহ হয়। সাপটির পেট কাটার জন্য তিনি গ্রামবাসীদের ডাক দেন। পরে সেখান থেকে সিরিয়াতির মৃতদেহ উদ্ধার করা হয়।

সাপের মানুষ খেয়ে ফেলার এসব ঘটনা অত্যন্ত বিরল বলে মনে করা হয়। তবে সাম্প্রতিক বছরগুলোতে ইন্দোনেশিয়ায় বেশ কয়েকজনকে গিলে খেয়েছে অজগর।

দক্ষিণ সুলাওয়েসির অন্য একটি জেলায় গত মাসে একটি অজগরের পেটের মধ্যে এক নারীকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। গত বছর প্রদেশের বাসিন্দারা একটি আট মিটার অজগরকে হত্যা করেছিল। ওই সাপটি গ্রামের একজন কৃষককে শ্বাসরোধ করে খেয়ে ফেলেছিল। দক্ষিণ-পূর্ব সুলাওয়েসির মুনা শহরে ২০১৮ সালে ৫৪ বছর বয়সী নারীকে একটি সাত মিটার দীর্ঘ অজগরের পেটে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com