মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

নারায়নগঞ্জ থেকে চাটমোহরে আসা ব্যক্তির বাড়ি লকডাউন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: নারায়নগজ্ঞ থেকে পাবনার চাটমোহরে আসা ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ভিটাপাড়া গ্রামে নারায়নগঞ্জ থেকে আসা এক ব্যক্তির বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

বুধবার ওই গ্রামের আব্দুল আলীর ছেলে রেজাউল করিম (৩৫) নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসেন। এনিয়ে গ্রামে আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে এম জাকির হোসেন চৌকিদার পাঠিয়ে রেজাউলকে ঘরবদ্ধ করেন। বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম রেজাউল করিমের স্বাস্থ্য পরীক্ষা করেন এবং নমুনা সংগ্রহ করেন।

একই সাথে রেজাউল করিমের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com