বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন শেখ হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ একে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি : বাদশা গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ আরও ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে কোনো পুলিশের বিরুদ্ধে অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা সাবেক এমপি নাছিমুল ও মিতার দুর্নীতি অনুসন্ধানে দুদক যেভাবে দেশে ফিরতে পারেন তারেক রহমান

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

আংশিক কমিটি ঘোষণার প্রায় দেড় বছর পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাড়াই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে জেলা ও মহানগরের অধীনে থাকা সকল উপজেলা কিংবা থানা, পৌর, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটি এবং অধীনস্থ সকল ইউনিট কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির গত ১৭ সেপ্টেম্বর রাতে এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া বলেন, শুনেছি কমিটি বিলুপ্ত করা হয়েছে। তবে আমাদেরকে এ ব্যাপারে কিছু বলা হয়নি। আমরা পরবর্তীতে এ বিষয়ে কথা বলবো।

মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর বলেন, হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী আমাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এর আগে ২০২৩ সালের ২৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। নাহিদ হাসান ভূঁইয়াকে সভাপতি এবং জুবায়ের রহমান জিকুকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নতুন আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছিল।

একইসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ৬ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। কমিটিতে সভাপতি করা হয়েছিল রাকিবুর রহমান সাগরকে ও সাধারণ সম্পাদক করা হয়েছিল রাহিদ ইসতিয়াক সিকদারকে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com