শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

নারায়ণগঞ্জে বাসে যাত্রীর ওপর বমি করে লাখ টাকা চুরি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

মৌমিতা পরিবহনের বাসে অভিনব কায়দায় যাত্রীর ওপর বমি করে আবারও চুরির ঘটনা ঘটেছে। এবার সুমন রেজা নামে এক যাত্রীর দেড় লাখ টাকা চুরি করে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় রোববার (৩০ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী। ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লা খান সাহেব আলী স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী সুমন রেজা ফতুল্লার সস্তাপুর এলাকার নূর হোসেনের ছেলে।

এর আগে ৭ অক্টোবর একই স্থানে মৌমিতা পরিবহনের আরেকটি বাসে চুরির ঘটনা ঘটেছিল।

সুমন রেজা বলেন, আমার মা অসুস্থ, হাসপাতালে ভর্তি। হাসপাতালের বিল পরিশোধ করার জন্য আত্মীয়ের কাছ থেকে এক লাখ ৪০ হাজার টাকা নিয়ে ঢাকা সাইন্সল্যাব হতে মৌমিতা পরিবহনের একটি বাসে আসছিলাম। নারায়ণগঞ্জের জেলখানার মোড় আসার পথে বিকেল আড়াইটায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আসার পর পাশে বসা এক ব্যক্তি আমার ওপর বমি করে।

‘এসময় বাসের হেলপার এসে আমাকে দাঁড়াতে বলেন। আমি দাঁড়ানো মাত্রই বমি পরিষ্কারে কথা বলে কৌশলে প্যান্টের পকেট থেকে টাকা নিয়ে দ্রুত বাস থেকে নেমে যায় ওই ব্যক্তি। বিষয়টি বাসের চালক ও হেলপারকে জানানোর পরও তারা বাসটি কিছু দূরে থামিয়ে আমাকে নামিয়ে দ্রুত চলে যায়।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বাসটি শনাক্ত করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে ৭ অক্টোবর মৌমিতা পরিবহনের বাসে যে চুরির ঘটনা ঘটেছিল, সেটাও ছিল বমি করে চুরি করা। তখন রনি নামে এক যাত্রীর এক লাখ টাকা চুরি করা হয়। ঘটনার পর মৌমিতা বাসের চালক ইমরান ও হেলপার রতন মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com