বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন নড়াইলের ৩০ পরিবারের ঘরবাড়ি নদীগর্ভে বিলীন বাল্কহেডের ধাক্কায় নির্মাণাধীন সেতু ভেঙে নদীতে ‘রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে সেবকের পরিচয় দেবে জামায়াত’ গণত্রাণের ৮ কোটি টাকা যাচ্ছে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে আবদুস সোবহান গোলাপ-এস কে সুরসহ ৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা শেয়ার কারসাজির ‘মাস্টার’ হিরুর পরিবারের ব্যাংক হিসাব তলব

নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ শহর ও সিদ্ধিরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। ২ জুলাই রোববার রাতে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় ট্রাক চাপায় জিহাদ নামে এক অটোরিক্‌শার যাত্রী নিহত হন। তিনি আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় টেকনিশিয়ান পদে কর্মরত ছিলেন। তার বাড়ি জামালপুর জেলায়।

গত কয়েকদিন আগে বিয়ে করেন জিহাদ। ঈদের ছুটি উপলক্ষে নববধূকে নিয়ে অটোরিকশায় ঘুরতে বের হন তিনি। গোদনাইল এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের অটোরিক্‌শাকে ধাক্কা দিলে ছিটকে রাস্তায় পড়ে যান জিহাদ। এসময় ট্রাকটি তাকে চাপা দিয়ে গেলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাত এগারোটার দিকে শহরের বাবুরাইল বৌ-বাজার এলাকায় প্রাইভেটকার চাপায় আলমগীর নামে এক পথচারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত আলমগীর স্থানীয় একটি মিষ্টির দোকানের ম্যানেজার ছিলেন।

ওসি আনিছুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com