বুধবার, ০১ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম

নারায়ণগঞ্জে নির্বাচনী কেন্দ্র দখলের চেষ্টা, আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জে একটি নির্বাচনী কেন্দ্র দখলের চেষ্টা করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর (টিউবওয়েল মার্কা) সমর্থকরা। এ সময় তারা পুলিং অফিসার ও জনমনে আতঙ্ক সৃষ্টি করতে দুটি বোমা বিস্ফোরণ ঘটায়। এ ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সাদিপুর ইউনিয়নের বরাব ভোট কেন্দ্রে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাত ১টার দিকে ইউনিয়নের বরাব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল করতে আসা দুইজনকে মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-উপজেলার কাচঁপুর ইউনিয়নের আমির হোসেনের ছেলে সুমন (২১) ও জামানের ছেলে খোকন (২০)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন  জানান, নির্বাচনী কেন্দ্র দখলের চেষ্টাকালে দুইজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মাসলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা আরো জানান, মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর থেকেই বাবুল ওমর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মী-সমর্থকদের ওপর কয়েক দফা সন্ত্রাসী হামলা এবং তাদের প্রচারণায় বাঁধা দিয়ে গাড়ি ভাঙচুর করেছে। এমনকি সে নিজে পরিকল্পিতভাবে নির্বাচনী আচরণবিথি লঙ্ঘন করে রঙিন পোস্টার দেয়ালে দেয়ালে ছাপিয়ে দেয়। আর এই রঙিন পোস্টারের বৈধতা পেতে সে প্রতিপক্ষের বিরুদ্ধে নির্বাচন বানচালের একটি অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য, উপজেলা আইন শৃঙ্খলা মিটিং ও নির্বাচনী আচরণবিধি মতবিনিময় সভায় বাবুল ওমরের বিরুদ্ধে সন্ত্রাসী হামলাসহ নির্বাচনে সহিংসতার অভিযোগ তুলেছেন একাধিক প্রার্থী।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিদ্বন্দ্বী এক প্রার্থী জানান, বাবুল ওমর বিশাল বাহিনী নিয়ে মহাসড়কে পরিবহনে চাঁদাবাজিসহ ডাকাতি ও ছিনতাইয়ের সাথে জড়িত। তার সাথে সব সময় একাধিক অবৈধ অস্ত্রধারী বাহিনী থাকে।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com