সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা তাসকিন রাজশাহীতে, লিটন ঢাকায়, মাশরাফি-মাহমুদউল্লাহ পুরোনো দলে বিচ্ছিন্নতাবাদী তাইওয়ানকে ঘিরে ব্যাপক সামরিক মহড়া চীনের ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুই কর্মকর্তার বদলি গণঅভ্যুত্থানে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে কোনো মামলা নয় লেবাননে গেট ভেঙে শান্তিরক্ষীদের ঘাঁটিতে ইসরায়েলি ট্যাংক দীপ্ত টিভির তামিম হত্যার আসামি মাদকের কর্মকর্তা মামুন বরখাস্ত ‘গণঅভ্যুত্থানে ফিরে পাওয়া গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে’ আগামীকাল প্রকাশ করা হবে এইচএসসির ফল উপদেষ্টা পরিষদের আকার বাড়ছে, যুক্ত হচ্ছেন আরো দুজন স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেলে হাসপাতালে যাবেন খালেদা জিয়া বাণিজ্য উপদেষ্টার নেতৃত্বে বাজার তদারকি বিকেলে অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান? সরকারের কাছে চাকরির বয়সসীমা বৃদ্ধির প্রতিবেদন জমা দিল কমিটি চীনের সঙ্গে সামরিক যোগাযোগ বাড়াতে চায় সরকার ফাগুনে ১৬ কোটি হয়ে ফেরার কথা বলে চলে গেলেন কাউসার

নারায়ণগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রূপগঞ্জের কাঞ্চন থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার দ্রুতগতিতে যাওয়ার সময় গাড়িটির চাকা বিস্ফোরণ হয়। এতে গাড়িটি প্রথমে ঢাকা আউটগোয়িং লেনে ধাক্কা খায় ও পরে ঢাকা থেকে আসা আরেকটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

সংবাদ পেয়ে রূপগঞ্জ থানা পুলিশের একটি টিম এবং ফায়ার সার্ভিস গাড়ির দরজা কেটে গুরুতর আহত ৬ জনকে উদ্ধার করে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠান। শেষ খবর পাওয়া পর্যন্ত, এ ঘটনায় নিহতের সংখ্যা তিন। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক৷ 

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) জুবায়ের হোসেন বলেন, হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ কাজ করে যাচ্ছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com