রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীতে স্বামীর ওপর অভিমানে গৃহবধূর ‘আত্মহত্যা’ তিস্তার পানি বিপৎসীমা ছুঁই ছুঁই, তলিয়ে গেছে ঘরবাড়ি-রাস্তাঘাট রবিবার থেকে সারা দেশে ‘বাংলা ব্লকড’ কর্মসূচি ঘোষণা গুজরাটে ছয় তলা ভবন ধসে বহু হতাহতের শঙ্কা ডিআরইউ’র ফল উৎসব অনুষ্ঠিত কোটা ব্যবস্থা সম্পূর্ণভাবে সংবিধানবিরোধী: জি এম কাদের তৃণমূল বিএনপিতে যোগ দিলেন চার দলের আড়াই ডজন নেতাকর্মী প্রথম আইন বিশ্ববিদ্যালয় এবং জুডিসিয়াল একাডেমি নির্মিত হবে শিবচরে হিলিতে এক সপ্তাহে পেঁয়াজের দাম বেড়েছে ৩০ টাকা বিকাশে টাকা দিলেই মিলছে চুরি যাওয়া বৈদ্যুতিক মিটার চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মতবিনিময় সভা যুক্তরাজ্যের প্রথম মুসলিম নারী বিচারমন্ত্রী কে এই শাবানা মাহমুদ? বিশ্ববাজারে সোনার দামে বড় উত্থান ডিএনএর জন্য চিঠি এসেছে, স্যাম্পল দিতে শিগগির কলকাতায় যাবো: ডরিন রাত ১টার মধ্যে ১৫ অঞ্চলে ঝড়ের আভাস বাংলাদেশ এখন ‘হাবিবি’র দেশে পরিণত হয়েছে : আব্দুল মোমেন ইসরায়েলি হামলায় গাজায় একদিনে পাঁচ সাংবাদিক নিহত নারায়ণগঞ্জে বেনজীরের বাগানবাড়ি জব্দ কোটা বাতিলের দাবিতে ফের শাহবাগ অবরোধ কোটা আন্দোলন : চট্টগ্রামে পুলিশের বাধা ভেঙে সড়ক অবরোধ

নারায়ণগঞ্জে কিশোর হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কিশোরকে অপহরণের পর হত্যার ঘটনায় অপূর্ব চন্দ্র দাস (২১) নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (২৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক মো. আমিনুল হক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত অপূর্ব চন্দ্র দাস সোনারগাঁ পৌরসভার ঋষিপাড়া এলাকার তপন চন্দ্র দাশের ছেলে। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেওয়া হয়েছে।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি সোনারগাঁ থানার দায়ের করা মামলায় একজনকে ফাঁসি এবং তিনজনকে খালাস দিয়েছেন আদালত।

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট সালাহ উদ্দিন সুইট বলেন, ২০২২ সালের ২৬ জানুয়ারি সোনারগাঁয়ের জিয়ানগর এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছেলে মো. ফয়সাল আহম্মেদ (১৭) নিখোঁজ হয়। এ ঘটনায় ওই বছরের ২৮ জানুয়ারি সোনারগাঁ থানায় একটি জিডি হয়। সেই জিডির সূত্র ধরে দুজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, তাদের আটক করার পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে ফয়সালকে বাড়ি থেকে ডেকে এনে হত্যা করে। এ ঘটনায় ফয়সালের মামা মো. মানিক বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেন। সেই মামলার বিচার কার্যক্রম শেষে ১১ জনের সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com