শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, নতুন রোগী ৮২৯ জন ৪৩তম বিসিএস থেকে মাধ্যমিকে সহকারী শিক্ষক হলেন ১৪৩ জন ড. ইউনূসকে হত্যার হুমকি, আদালতে মামলা এ বছরও স্কুলে ভর্তি লটারিতে শহিদদের আত্মত্যাগ ভবিষ্যৎ আন্দোলন সংগ্রামে অনুপ্রেরণা জোগাবে সুদানে কলেরার প্রাদুর্ভাবে মৃত্যু বেড়ে ৪৭৩ কৃষকদের মূল্যায়ন করতে হবে: কৃষি উপদেষ্টা তাইওয়ান প্রণালীতে এই প্রথম যুদ্ধজাহাজ পাঠালো জাপান হত্যা মামলায় নাট্য নির্মাতা রিংকুর জামিন নগদ লভ্যাংশ দিলো রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: শফিকুর রহমান ‘মানুষ আশা করছে অন্তর্বর্তীকালীন সরকার একটি ভালো নির্বাচন উপহার দেবে’ মানবাধিকার ও বাকস্বাধীনতা সমুন্নত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ : প্রধান উপদেষ্টা ‘পূর্ণ শক্তি’ নিয়ে হিজবুল্লাহর বিরুদ্ধে লড়াইয়ের নির্দেশ নেতানিয়াহুর ভারতের সঙ্গে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে, এএনআইকে ফখরুল নিহত লেফটেন্যান্ট তানজিমের বাবা-মায়ের সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ শেখ হাসিনা ও রেহানাসহ ১৬৫ জনের বিরুদ্ধে আদাবর থানায় হত্যা মামলা প্রথম চালানে ভারতে গেল ৮ মেট্রিক টন ইলিশ অভ্যুত্থানে আহত ১৬০ রোগী দেখেছেন চীনা চিকিৎসকদল ক্রিকেটের দুই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা সাকিবের

নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে লাশ ফেলে গেল বাসার কাছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ শহরে পূর্ব বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে বাসার কাছে ফেলে গেছে প্রতিপক্ষের লোকজন। পরে হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তসলিম উদ্দিন।

এ ঘটনায় আহত আরেক যুবক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত আল-আমিন ওরফে দানিয়েল (২৮) ফতুল্লার মাসদাইর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে৷ আহত শুভ (২৪) একই এলাকার শাহজালালের ছেলে ও নিহতের বন্ধু।

আল-আমিনের মা মুক্তা বেগম বলেন, “স্থানীয় কয়েকজনের সঙ্গে আমার ছেলের বিরোধ ছিল। তারা আমার ছেলেকে নৃশংসভাবে কুপিয়ে রাতের বেলা মাসদাইরে তার বাড়ির অদূরে রাস্তায় ফেলে রেখে যায়৷

“খবর পেয়ে আমার ছোট ছেলে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।”

“আমার ছেলে চাষাড়ায় এক বন্ধুর সাথে ঘুরতে গিয়েছিল, ফেরে লাশ হয়ে। তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এই হত্যার বিচার চাই”, যোগ করেন এই মা৷

দুই বছর আগে আল-আমিনের বিয়ে হয় বলে তার স্বজনরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, শুক্রবার রাত সোয়া ১১টার দিকে শহরের চাষাড়া বালুরমাঠ এলাকায় দানিয়েল ও তার বন্ধু শুভকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের কয়েকজন। পরে রক্তাক্ত অবস্থায় তাদের ব্যাটারিচালিত রিকশায় তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “চাষাড়া বালুরমাঠ এলাকায় দুজনকে কোপানো হয়েছে বলে আমরা শুনেছি। কিন্তু সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।”

পরে হাসপাতালে একজন মারা যাওয়ার খবর পাওয়া যায়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তসলিম উদ্দিন বলেন, “ধারণা করা হচ্ছে মাদক ব্যবসা ও স্থানীয় আধিপত্য প্রতিষ্ঠা নিয়ে পুরোনো বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

“এক মাস আগে ফতুল্লা এলাকায় দুই মাদক ব্যবসায়ী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। নিহত ব্যক্তি সংঘর্ষের ঘটনার মামলার আসামি ছিলেন। এছাড়া ২০২১ সালে এক পোশাক শ্রমিককে ধর্ষণের মামলায়ও তিনি জামিনপ্রাপ্ত আসামি।

এদিকে, হত্যার ঘটনার পর শুক্রবার রাতেই এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com