রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ?

নান্দাইলে বাসচাপায় পথচারী নিহত, পুলিশের ওপর হামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি :  ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাসচাপায় জাহাঙ্গীর নামের এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩০ যাত্রী।  রোববার রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মুশুলী আমলীতলা এলাকায় এ ঘটনার জের ধরে স্থানীয় জনতা পুলিশের ওপর চড়াও হয়। পুড়িয়ে দেওয়া হয় একটি মোটরসাইকেল।

জনতার অভিযোগ, পুলিশ চাঁদাবাজির জন্য বাসের চালকের চোখে টর্চলাইটের আলো ফেললে এ দুর্ঘটনা ঘটে। যদিও পুলিশের পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এ ঘটনায় জনতার পিটুনিতে আহত নান্দাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) প্রদীপ ও কনস্টেবল কামালকে কিশোরগঞ্জ  সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে বলেন, রাতে পুলিশ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে থাকে। গত রাতে নরসুন্দা ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি নেত্রকোনা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পুলিশ চালকের চোখে লাইট মারে। এতে চালক বিভ্রান্ত হয়ে বাসের নিয়ন্ত্রণ হারান। বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

তবে এ ধরনের অভিযোগ অস্বীকার করে নান্দাইল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান দাবি করেন, রাতে যানবাহনের বেপরোয়া গতি, লাইসেন্স, ফিটনেস এবং ওভারলোড নিয়ন্ত্রণে চেকপেস্ট বসানো হয়। গত রাতেও মুশুলী আমলীতলা এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করা হচ্ছিল। কিন্তু বাসটি পুলিশের সংকেত না মেনে দ্রুত চলে যেতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায় বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।‘

‘পুলিশ অপরাধ করলে বিচার হবে। পুলিশকে মারধর, বাইকে অগ্নিসংযোগ করে আইন নিজের হাতে তুলে নেওয়া ঠিক হয়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে,’ যোগ করেন ওসি মামুন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস আলী বলেন, পুলিশকে মারধর, গাড়িতে অগ্নিসংযোগের বিষয়ে হাইওয়ে পুলিশ মামলা করবে।  দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com